ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে গ্রেফতার বগুড়ার খুনি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৯, ২০২৩ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাটঃ বগুড়ায় হোটেলে নাস্তা করতে গিয়ে খুন হওয়া ওয়াজেদ হোসেন ঝন্টু (২৮) হত্যা মামলার প্রধান অভিযুক্ত আব্দুর রহমানকে (২৭) লালমনিরহাট থেকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩)।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

এর আগে ভোরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার খাতাপাড়া বাজার থেকে আব্দুর রহমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আব্দুর রহমান বগুড়া সদর উপজেলার ভাটকান্দি দক্ষিণ পাড়া এলাকার ইউসুফ আলী ছেলে। মৃত ওয়াজেদ হোসেন ঝন্টু বগুড়া সদরের ভাটকান্দি পূর্বপাড়ার আফজাল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন বালু ব্যবসায়ী।

প্রেস বিজ্ঞাপ্তিতে র‍্যাব-১৩ জানায়, গত বছরের ৩ সেপ্টেম্বর বগুড়া সদরের ২১ নং ওয়ার্ডের ভাটকান্দি এলাকায় একটি জলাশয়ে মাছ ধরেন ওয়াজেদ হোসেন ঝন্টু। মাছগুলো বাড়িতে রেখে সকাল ৯টার দিকে ভাটকান্দি ব্রিজের কাছে মানিকের হোটেলে নাস্তা করছিলেন। এ সময় বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত কয়েকজন দুর্বৃত্ত হোটেলে ঢুকে ঝন্টুকে ঘেরাও করে এলোপাতারী কোপ দেয়। পরে স্থানীয়রা রক্তাক্ত ও অচেতন ঝন্টুকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পর দিন সকালে ঝন্টু’র বাবা আফজাল হোসেন নিজে বাদি হয়ে বগুড়া সদর থানায় আব্দুর রহমানকে প্রধান করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরেই আসামীরা বিভিন্ন স্থানে আত্মগোপন করে। দীর্ঘ সাড়ে ৪ মাস পর র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩) গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটের খাতাপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

আপনার মন্তব্য লিখুন