ঢাকাবুধবার , ৭ জুন ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ ;তিন মাসের অন্তসত্তা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ৭, ২০২৩ ৭:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমমনিরহাট।। লালমনিরহাটের আদিতমারীতে আলেয়া বেগম (ছদ্মনাম) (৩০) নামে এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রতিবন্ধী নারী অন্তসত্তা হলে ঘটনা প্রকাশ পায়।

এ ঘটনায় ভুক্তভোগীর মা সোবেদা খাতুন বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে বুধবার (৭জুন) বিকালে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আলেয়া বেগম (ছদ্মনাম) (৩০) জন্মের পর থেকেই মানষিক প্রতিবন্ধী। সে প্রতিবেশী আব্দুস সালাম মিনুর ছেলে আসামী রবিউল ইসলাম (৩০) এর বাড়িতে প্রায়ই যাতায়াত করতো। গত মার্চ মাসে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে নির্জন স্থানে নিয়ে প্রথমে ধর্ষণ করা হয়। পরবর্তী বিভিন্ন সময় কৌশলে খাবারের লোভ দেখিয়ে আরো কয়েকবার ধর্ষণ করা হয় এবং কাউকে কিছু না বলতে ভয় দেখানো হয়।

সম্প্রতি সময়ে ওই নারীর শারিরীক পরিবর্তন দেখা দিলে তার মা ও প্রতিবেশী মহিলারা তাকে জিজ্ঞাসা করলে এক পর্যায়ে ভুক্তভোগী নারী তাকে ধর্ষণের বিষয়টি জানায়।
Add 99998
এ বিষয়ে ভুক্তভোগীর মা সোবেদা খাতুন বলেন, আমরা গরীব মানুষ। প্রতিবন্ধী মেয়ে হওয়ায় তার বিয়েও দিতে পারিনাই। কোন রকমে খেয়ে পরে জীবন চালাই। আমার মেয়ের এত বড় সর্বনাশকারীর শাস্তি চাই।

এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক বলেন, প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে তার মা মামলা দায়ের করেছেন। ভুক্ত ভোগীকে থানার হেফাজতে নেওয়া হয়েছে। ডাক্তারি পরীক্ষা করে বিজ্ঞ আদালতে জবানবন্দির ব্যবস্থা করা হবে। আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

আপনার মন্তব্য লিখুন