ঢাকাশুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে প্রধান শিক্ষকের হুকুমে সন্ত্রাসী হামলায় স্কুল ছাত্রসহ আহত-২

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

রাসেল ইসলাম,নিজস্ব সংবাদদাতাঃ লালমনিরহাট জেলা সদরের হারাটি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাজির চওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম খানের হুকুমে সাহারিয়ার খন্দকার (১৬) ও আকিব খন্দকার (২২) নামে দুই ছাত্রকে বেধড়ক মারপিট করেছে সন্ত্রাসীরা।
Add 99998
মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরেট দিকে লালমনিরহাট সদর উপজেলার কাজির চওড়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, সাহারিয়ার খন্দকার উপজেলার কিশামত হারাটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও আকিব খন্দকার কলেজ পড়ুয়া ছাত্র।

আর অভিযুক্ত স্কুল শিক্ষক আব্দুল কাজির চওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

লিখিত অভিযোগে সাহারিয়ার খন্দকারের বাবা শাহাজাহান খন্দকার উল্লেখ করেন, মঙ্গলবার দুপুরের দিকে কাজির চওড়া উচ্চ বিদ্যালয় মাঠে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় আমার ছেলে সাহারিয়ার খন্দকারের সাথে বুড়ির হাট উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রের দৌড় প্রতিযোগিতা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাজির চওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম খান আমার ছেলেকে উদ্দেশ্য করে গালিগালাজ করেন। এতে আমার ছেলে এ ঘটনার প্রতিবাদ করে। সে তার স্যারকে (হাকিম খান)-কে গালিগালাজ না করতে অনুরোধ করে। এতে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে সন্ত্রাস বাহিনীকে ডেকে আমার ছেলে ও ভাতিজার ওপর হামলা করেন। সন্ত্রাস বাহিনীর হাতে থাকা ধারালো চাকু, লোহার রড, বাশের লাঠি দিয়ে আমার ছেলে ও ভাতিজাকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি আঘাত করেন। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করায়।

সাহারিয়ার বাবা শাহাজাহান খন্দকার বলেন, আমার ছেলে ও ভাতিজা বর্তমানে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। আমার ছেলে ও ভাতিজার উপর যে সন্ত্রাসী হামলা হয়েছে তার সঠিক বিচার চাই।

এ বিষয়ে কাজীরচওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম খানের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয় প্রতিবেদক।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ঘটনার সত্যতা পেয়ে মামলাটি রুজু করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন