ঢাকাশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন মতিয়ার রহমান

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাসেল ইসলাম, নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত পদপ্রার্থী অ্যাড. মতিয়ার রহমান।

বৃহস্পতিবার ১৫-ই সেপ্টেম্বর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে অ্যাড. মতিয়ার রহমানের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের কাছ থেকে দোয়া নিয়ে অ্যাডঃ মতিয়ার রহমান জেলা নির্বাচন কমিশনে তার মনোনয়ন পত্র জমা দিতে যান। এ সময় উপস্থিত ছিলেন দলের মনোনয়ন প্রত্যাশি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, সহ-সভাপতি সিরাজুল হক। এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে পুনরায় দলের মনোনয়ন পান এবং জেলা পরিষদের চেয়ারম্যান পদে অন্য কোন প্রার্থী মনোনয়ন সংগ্রহ না করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন তিনি।

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার মঞ্জুরুল হাসান বলেন, চেয়ারম্যান পদে শুধুমাত্র একজন প্রার্থী মনোনয়ন কিনেছেন তিনিই সেটি জমা দিয়েছেন। আর কেউ মনোনয়ন ফর্ম কিনেনি তাই বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে।
Add kgggvvg
উল্লেখ্য, অ্যাড. মতিয়ার রহমান প্রথমে জেলা পরিষদের প্রশাসক হিসেবে দ্বায়িত্ব পালন করেন। দ্বিতীয়বার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে দ্বায়িত্ব পালন করেন। তৃতীয়বার প্রশাসক হিসেবে নির্বাচিত হয়ে আবারো দায়িত্ব পালন করেন।

চতুর্থ বারের জন্য দলের মনোনয়ন পেয়ে মনোনয়ন পত্র জেলা নির্বাচন কমিশন কার্যলয়ে জমা দিয়েছেন। অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হচ্ছেন তিনি। এটি ঘোষনা দেওয়ার অপেক্ষায় জেলা নির্বাচন কমিশন।

আপনার মন্তব্য লিখুন