ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে বিমান বাহিনীর রাস্তা বহাল রাখার দাবিতে মানববন্ধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
সেপ্টেম্বর ১২, ২০২২ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

রাসেল ইসলাম,নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাট বিমান বাহিনী রক্ষণাবেক্ষণ ইউনিট কর্তৃক গত ১৩ আগস্ট ২০২২ থেকে রানওয়ে দিয়ে এবং তাদের দেয়া টিটিসির সামনের রাস্তা পূর্ব ঘোষণা ছাড়াই বন্ধ করে দেয়ায় কয়েক হাজার মানুষের ভোগান্তি চরমে তাই রানওয়ের উত্তর পার্শ্বের রাস্তা পাকাকরণ, ল্যাম্পপোস্ট বসানোর পূর্ব পর্যন্ত আগের রাস্তা বহাল রাখা ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় লালমনিরহাট বিমান বাহিনীর রানওয়ের পশ্চিম পাড় থেকে কযেক শতাধিক নারী-পুরুষ বিক্ষোভ মিছিল নিয়ে বড়বাড়ী-লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়ক হয়ে মিশন মোড় গোল চত্ত্বরে মিলিত হয়। পরে সেখানে হাড়ীভাঙ্গা, চিনিপাড়া, খামার, আমবাড়ী, বড়দরগাহ্ ও সর্বস্তরের সাধারণ জনগনের আয়োজনে স্থানীয় নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ বক্তব্য দেন।

মানববন্ধনে খামার হারাটী এলাকার মহুবর রহমান-এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন রাকিবুল হাসান সজীব, মিজানুর রহমান মিজান, মোহাম্মদ, নওয়াব আলী, নুরুজ্জামান, আব্দুল কাদের, হাফিজুর রহমান, মজিবুর রহমান, মাহাদী, আমেনা বেগম প্রমুখ।

এ সময় হাড়ীভাঙ্গা, চিনিপাড়া, খামার, আমবাড়ী, বড়দরগাহ্ ও সর্বস্তরের সাধারণ জনগনের উপস্থিত ছিলেন।

বক্তব্যে বক্তারা বলেন, গত এক মাস আগে বিমান বাহিনীর কর্তৃক রানওয়ে ও তাদের দেয়া পূর্ব পার্শ্বের কাচা রাস্তাটি বন্ধ করে দেয়ায় তার চরম ভোগান্তুিতে পরে। কাচা রাস্তাটি পাকাকরণ করে দেয়ার জন্য লালমনিরহাট জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন দিয়ে কোন প্রতিকার না পেয়ে আমরা আজ রাজপথে নেমেছি। আগামী পনেরো দিনের মধ্যে রাস্তাটি পাকাকরণ করে দেয়া না হলে রাজপথ অবরোধ করে দাবী আদায় করবে বলে জানান বক্তারা।

আপনার মন্তব্য লিখুন