ঢাকারবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ, থানায় অভিযোগ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

রাসেল ইসলাম।। লালমনিরহাট জেলা সদরের পঞ্চগ্রাম ইউনিয়নের খোরাগাছ এলাকায় লাভলী বেগম (ছদ্ধনাম) নামে এক নারীকে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে মোজাম্মেল ভ্যান্ডারের বিরুদ্ধে।
Add 99998
অভিযুক্ত মোজাম্মেল ভ্যান্ডার একই এলাকার মৃত বাচ্চা পাটোয়ারীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, লাভলী বেগমের (ছদ্মনাম) স্বামী দীর্ঘ দিন থেকে অভিযুক্ত মোজাম্মেল ভ্যান্ডারের জমি বর্গা চাষ করতো। এরই সুবাদে লাভলী বেগমের (ছদ্মনাম) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মোজাম্মেল ভ্যান্ডার। তখন থেকে বিয়ে করার কথা বলে লাভলী বেগমকে (ছদ্মনাম) বিভিন্ন যায়গায় নিয়ে গিয়ে শারিরীক সম্পর্ক করে মোজাম্মেল ভ্যান্ডার। একপর্যায়ে লাভলী বেগম (ছদ্মনাম) মোজাম্মেল ভ্যান্ডারকে বিয়ের কথা বললে শুরু হয় টালবাহানা।

এরই সুত্রপাতে গত ১০ ফেব্রুয়ারী ২০২৩ দুপুর ৩ টার দিকে পুর্বের ন্যায় মোজাম্মেল ভ্যান্ডার লাভলী বেগমকে (ছদ্মনাম) বিয়ে করবে বলে ডেকে নিয়ে শারীরিক সম্পর্ক করার চেষ্টা করলে লাভলী বেগম (ছদ্মনাম) বিয়ের দাবী জানালে মোজাম্মেল ভ্যান্ডার তোকে বিয়া করবো না বলে লাভলী বেগমকে (ছদ্মনাম) তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে লাভলী বেগমকে তিনি হুমকি দিয়ে বলে বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে তোকে খুন করে লাশ গুম করে ফেলবো।

অতপর গত ১৪ ফেব্রুয়ারী ২০২৩ লাভলী বেগম (ছদ্মনাম) অভিযুক্ত মোজাম্মেল ভ্যান্ডারের বাড়ি গিয়ে তাকে না পেয়ে তার ভাই ২ ও ৪ নং অভিযুক্ত একরামুল পাটোয়ারী, ও নুর পাটোয়ারীকে বিষয়টি অবগত করলে তারা লাভলী বেগমকে (ছদ্মনাম) অশ্লীল গালিগালাজ ও মারপিট করে আহত করে।

লাভলী বেগম (ছদ্মনাম) বলেন, মোজাম্মেল ভ্যান্ডার এভাবে অনেক মেয়ের জীবন নষ্ট করেছে। আমি তার সঠিক বিচার চাই। আমার মতো আর কোন মেয়ের জীবন যেন নষ্ট না হয়।

ওই এলাকার আব্দুল মালেক মিয়া বলেন, মোজাম্মেল ভ্যান্ডারের নামে একাধিক অভিযোগ। কিছুদিন আগেও এলাকায় তার সাথে এক নারীর ঝামেলা হয়েছে। সে বিষয়টিও এলাকায় সীমাংসা করা হয়েছে। এবার আমরা তার সঠিক বিচার চাই।

অভিযুক্ত মোজাম্মেল ভ্যান্ডার মোবাইল ফোনে বলেন, এগুলোর আপোষ মিমাংসার চেষ্টা চলছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি এরশাদুল আলম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যাবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন