ঢাকাসোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে স্কুল ছাত্রীকে অন্তসত্ত্বা করায় ধর্ষক আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাটঃ স্কুল ছাত্রীকে ৮ মাসের অন্তসত্ত্বা করার অভিযোগে আনছার আলী (৫০) নামক এক ব্যাক্তিকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার(১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাটের আদিতমারী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন নির্যাতিত স্কুল ছাত্রীর বাবা। আটক আনছার আলী আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের দক্ষিন বালাপাড়া রজবপাড়া গ্রামের মৃত হাচত আলীর ছেলে।

অভিযোগে জানা গেছে, গত ৮ মাস আগে প্রতিবেশি এক স্কুল ছাত্রীকে (১৪) বাড়িতে একা পেয়ে জোরপুর্বক ধর্ষণ করেন আনছার আলী। মেরে ফেলার হুমকীতে বিষয়টি গোপন রাখতে বলেন। প্রাণ বাঁচাতে বিষয়টি গোপন রাখে ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী। পরে তার শরীরের পরিবর্তন লক্ষ করে পরিবার চিকিৎসকের মাধ্যমে পরীক্ষা নীরিক্ষা করে জানতে পারেন স্কুল ছাত্রী ৮ মাসের অন্তসত্ত্বা। পরে ধর্ষণের ঘটনাটি পরিবারকে অবগত করে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টির বিচার চেয়ে অন্তসত্ত্বা স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে ধর্ষক আনছার আলীর বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে সোমবার বিকেলে অভিযুক্ত আনছার আলীকে আটক করে পুলিশ। এ সময় আটক ব্যাক্তির পকেট থেকে দুইটি যৌন উত্তেজক ট্যাবলেট ও কনডোম উদ্ধার করে পুলিশ।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, বাদির অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে আটক ব্যাক্তিকে গ্রেফতার দেখানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন