ঢাকাশনিবার , ১২ মার্চ ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট পুনাক শিল্প মেলায় আসছেন হিরো আলম ও নুসরাত!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১২, ২০২২ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ বগুড়ার যুবক আশরাফুল আলম। যিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে হিরো আলম নামেই পরিচিত। অভিনয়, প্রযোজনা কিংবা গান- সবকিছুই নিজের মতো করে আলোচনায় আসেন গত কয়েক বছর আগে। সেই হিরো আলম এবং ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু এবার আসছেন লালমনিরহাট পুনাক শিল্প পণ্য মেলায়।

তবে কোনো অভিনয়, প্রযোজনা কিংবা গানের কাজে নয়। ১৩ মার্চ (রবিবার) হিরো আলম ও নুসরাত আসছেন ভারতীয় সীমান্তবর্তী জেলা লালমনিরহাটের রেলওয়ের শহীদ হোসেন সোহরাওয়ার্দী মাঠে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) শিল্প পণ্য মেলার মঞ্চ সাংস্কৃতিক অনুষ্ঠানে।

জানা গেছে, লালমনিরহাটের শিল্প বাণিজ্যের প্রসার ঘটাতে মাসব্যাপী শিল্প পণ্য মেলার আয়োজন করেছে পুনাক লালমনিরহাট জেলা শাখা। রংপুরের প্রিন্স ইভেন্টস ম্যানেজমেন্ট নামক একটি প্রতিষ্ঠান মেলা বাস্তবায়ন ও পরিচালনা করছে। ৬০টি স্টল ও আটটি বিনোদনমূলক স্টল নিয়ে মেলা প্রাঙ্গণ সাজানো হয়েছে।

রেলওয়ের শহীদ হোসেন সোহরাওয়ার্দী মাঠে অনুষ্ঠিত পুনাক শিল্প পণ্য মেলায় হিরো আলম ও নুসরাত জাহান ঝিমুকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে মেলা পরিচালনা পর্ষদ সূত্রে জানা গেছে । গত কয়েকদিন ধরে প্রচারণা পোস্টারে হিরো আলম ও নুসরাতকে মেলার ‘প্রধান আকর্ষণ’ উল্লেখ করে প্রচারণা চালানো হচ্ছে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে হিরো আলমের মুঠোফোনে কল করা হলে তিনি প্রতিদিনের বাংলাদেশকে জানান,আগামী ১৩ এবং ১৪ মার্চ এর জন্য লালমনিরহাট পুনাক শিল্প মেলায় আসছি। এ জেলার বিনোদন প্রিয় মানুষদের আনন্দ দিতেই মূলত আসছেন বলে জানান হিরো আলম। অন্য দিকে নুসরাত জাহান মুঠোফোনে বলেন, আশা করি লালমনিরহাট বাসীকে সুস্থ বিনোদন উপহার দিতে পারব।

উল্লেখ্য, হিরো আলম বেশি আলোচনায় আসেন ২০১৮ সালে সংসদ সদস্য পদে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করে। পরবর্তীতে বিভিন্ন দেশের জনপ্রিয় গায়ক-গায়িকার গানের নিজস্ব ভার্সন ইউটিউব আর ফেসবুকে আপলোড করে একের পর একের আলোচনায় আসতে থাকেন হিরো আলম। সর্বশেষ তিনি তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি তার নিজস্ব পদ্ধতি ও ভাষায় গেয়েছেন। এটি প্রকাশও হয়েছে তার চ্যানেলে।

এদিকে সিনেমার পাশাপাশি নজরকাড়া গ্ল্যামার দিয়ে নেট দুনিয়ায় ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন নুসরাত। তরূণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। রূপের ঝলকানিতে যেন একটুও কমতি নেই তার। পুরো নাম নুসরাত জাহান ঝিমু হলেও সবার কাছে তিনি নুসরাত জাহান নামেই পরিচিত ও জনপ্রিয়। ভক্তদের কাছে অনেক শ্রদ্ধা, ভালোবাসা, ভালোলাগার এক নাম নুসরাত জাহান ঝিমু।

লম্বা মেয়ে দেখলেই লোকে চেয়ে থাকে। আর নায়িকা হলে তো কথাই নেই। কিন্তু দেশীয় চলচ্চিত্রে একই সঙ্গে আকর্ষণীয় ও লম্বা এমন অভিনেত্রীর সংখ্যা হাতেগোনা। তার তালিকায় আছেন নুসরাত জাহান ঝিমু।
রাশেদ/প্রতিদিনের বিডি

আপনার মন্তব্য লিখুন