ঢাকাবুধবার , ২২ ডিসেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুরে যুবলীগের কেন্দ্রীয় নেতা সৈকতের বিরুদ্ধে নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২২, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!


শাহজাদপুর,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন ২৬ ডিসেম্বর সিরাজগঞ্জের শাহজাদপুরের ১০নং কৈজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতা নুর হোসেন সৈকত দলীয় মনোনয়ন না পেয়ে নৌকার বিপক্ষে অবস্থান নেওয়ায় তাকে দলীয়ভাবে বহিষ্কারের দাবীতে কৈজুরী ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম তার নিজ কার্যালয়ে বুধবার সকালে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

এসময় নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, কৈজুরী ইউনিয়নের জগতলা গ্রামের বাসিন্দা যুবলীগের কেন্দ্রীয় নেতা নুর হোসেন সৈকত দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী খোকন মাষ্টারের পক্ষে অবলম্বন করে ঘোড়া মার্কার নির্বাচন করছেন।

সৈকত বর্তমান সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতার ডিও লেটার জাল করে মনোনয়ন চেয়েছিলেন। তিনি নির্বাচন আসলেই বসন্তের কোকিলের মত এলাকায় আসেন। মনোনয়ন চেয়ে দলের মধ্যে বিভাজন সৃষ্টি করেন। এবছরও সৈকত মনোনয়ন বঞ্চিত হলে আমি সৈকত হোসেনকে নৌকার পক্ষে কাজ করার জন্য সাবেক এম,পি চয়ন ইসলামের মারফত প্রস্তাব দিলেও সে তা প্রত্যাক্ষান করেছেন। তার নিজ জগতলা গ্রামে খোদ দলীয় লোকজনকে নৌকায় ভোট দিতে নিষেধ করার পাশাপাশি ঘোড়া মার্কাকে জিতাতে সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছেন।

নৌকার কর্মীদের সৈকত হোসেনের লোকজন ভয়ভীতি প্রদর্শণ করছেন। আমি জনগনের ভোটে ইতিপূর্বে একবার নৌকা প্রতীকে,একবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুইবার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বিাচিত হয়েছিলাম। আমার জনপ্রিয়তায় ঈশর্ণিত হয়ে নুর হোসেন সৈকত আমার বিরোধীতা করতে গিয়ে সে প্রত্যক্ষ ওপরোক্ষভাবে নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে দলীয়শৃঙ্খলা ভঙ্গ করছেন। স্বতন্ত্র প্রার্থীকে ইন্ধন দিয়ে আমার কর্মী সমর্থকদের ভয়ভীতি প্রদর্শণ করছেন।

তাই বিষয়টি দলীয় উর্ধ্বতন নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে যুবলীগের কেন্দ্রীয় সদস্য পদ থেকে নূর হোসেনের বহিষ্কার দাবী করেন সাইফুল ইসলাম। সংবাদ সম্মেলনে শাহজাদপুরের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ছাড়াওইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পেশকার আলীসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জাহিদ হাসান/সিরাজগঞ্জ

আপনার মন্তব্য লিখুন