ঢাকাবুধবার , ১৬ নভেম্বর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সংসারে শতভাগ সুখী নন টয়া!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৬, ২০২২ ২:২১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ আজকাল সংসার ভাঙাগড়ার গুঞ্জন যেন ঢালিউডের ঘরের সদস্য। মাঝে মাঝেই এই অঙ্গনের অভিনয়শিল্পীদের দাম্পত্য জীবন নিয়ে রটছে রটনা। কখনও তা সত্য হয়ে ধরা দিচ্ছে আবার কখনও রূপ নিচ্ছে মিথ্যায়। সম্প্রতি পরীর ঘরে মিমের হানা মূলক গুঞ্জন চাউর হতে এ নিয়ে ফের সরব হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম।

তারই ধারাবাহিকতায় এবার নিজের সংসার নিয়ে মতামত ব্যক্ত করলেন ছোটপর্দার অভিনেত্রী মুমতাহিনা টয়া। জানালেন, সংসারে শতভাগ সুখী নন তিনি।

যেকোনো সংসারেই ঝামেলা হয় উল্লেখ করে একটি অনলাইন গণমাধ্যমের সাক্ষাৎকারে টয়া বলেন, ‘আমি যদি বলি, আমার সংসারে কোনো ঝামেলা নাই, আমি শতভাগ সুখী সংসার করছি, এটার থেকে বড় মিথ্যা কথা আর কিছু হবে না। একটা সাধারণ দম্পতির মধ্যেও কিছু না কিছু ঝামেলা থাকেই। দুটো মানুষ একটা ছাদের নিচে থাকছে, ঠোকাঠুকি তো লাগবেই। এটা খুব স্বাভাবিক।’

ব্যক্তিগত জীবনে টয়া অভিনেতা শাওনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ। ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ঘরোয়া আয়োজনে গাঁটছড়া বেঁধেছিলেন তারা। তারপর থেকে একছাদের নিচেই আছেন এই দুই তরুণ অভিনয়শিল্পী। দুজনেই ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনয়ে।

আপনার মন্তব্য লিখুন