ঢাকাবুধবার , ৩ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গার ধুবিল ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর হামলায় আহত ১৫

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ৩, ২০২১ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ধুবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ সদর ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেলে সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের চুনিয়াখাড়া বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসয়য় আওয়ামীলীগ দলীয় প্রার্থী মিজানুর রহমান রাসেলের সমর্থকদের ৮টি মোটরসাইকেল, প্রচারনা মাইক ভাংচুর করে। সংবাদ পেয়ে পুলিশ ঘঁনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
সরকার দলীয় নৌকার প্রার্থী মিজানুর রহমান রাসেল তালুকদার জানান, চুনিয়াখাড়া বাজারে পোষ্টার লাগানোর সময় স্বতন্ত্র প্রার্থী আব্দুল করিম রেজার সমর্থকরা নৌকা প্রতীকের গণজোয়ার দেখে আমার সমর্থকদের অশ্লীল ভাষায় গালি গালাজ করে।
এনিয়ে তার সমর্থকরা প্রতিবাদ করলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা তার কর্মীর উপর হামলা চালিয়ে প্রায় ১০ জনকে মারপিটে আহত করেন।
সংঘর্ষের সময় চুনিয়াখাড়া বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ হয়ে যায়। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

রায়গঞ্জ উপজেলার ৩ নং ধুবিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ালীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আব্দুল করিম রেজা জানান, চুনিয়াখাড়া বাজারে চশমা প্রতীকের পোষ্টার লাগানোর সময় সরকার দলীয় নৌকার সমর্থকরা বাধা দেয়। এনিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে নৌকা প্রার্থীর সমর্থকরা অতর্কিত তার কর্মীদের উপর হামলা চালায়। হামলায় ৫ জন আহত হন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

আপনার মন্তব্য লিখুন