ঢাকাশুক্রবার , ৭ অক্টোবর ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সলঙ্গায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিল নিজেই

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৭, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি: প্রতিপক্ষকে ফাঁসাতে সিরাজগঞ্জের সলঙ্গায় নিজ মোটরসাইকেলে আগুন দিয়ে ৯৯৯ কল দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে সলঙ্গা থানার চকবুরু গ্রামে এমন ঘটনা ঘটিয়েছে মজনু প্রামানিক নামে এক ব্যক্তি।

স্থানীয়রা জানান, সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের চকবরু গ্রামের মজনুর ছেলে নোমান ও একই গ্রামের খোকনের ভাগিনা মাহিমের সাথে মারপিট হয়। পরে বিষয়টি নিয়ে গত ৩ অক্টোবর বিকেলে গ্রাম শালিসি বৈঠক বসে মিমাংসার চেষ্ঠা করেন। শালিসি বৈঠক মজনুর ছেলে নোমানকে দোষী সাব্যস্ত করা হয়। পরে নোমানের বাবা মজনু ভুল শিকার করে এবং শালিসি বৈঠক পরবর্তিতে করা কথা বলে মজনু শালিসি বৈঠক থেকে চলে যায়।

পূর্বের মারপিটের জের ধরে আজ শুক্রবার সকালে মজনু ও খোকনের মাঝে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে শুরু হয় মজনু ও খোকনের মারপিট শুরু হয় গ্রামের লোকজন এসে দুই জনকে সরিয়ে দেয়।
পরে প্রতিপক্ষ খোকনে ফাঁসাতে মজনুর মোটরসাইকেল গ্রামের মজিদের বাড়ির সামনে রাখা ছিলো সেই মোটরসাইকেলের তেলের লাইন খুলে নিজের মোটরাসাইকেল আগুন ধরিয়ে দেয় মজনু নিজেই।

অভিযুক্ত খোকন বলেন, পূৃর্বে মারপিটে ঘটনায় আমি বাদি ছিলাম। সেই ঘটনাকে কেন্দ্র করে মজনু আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আজ সকালে আমার দোকানের সামনে আমাকে মারতে আসে। এক পর্যায়ে দুইজনের ভিতর হাতাহাতি হয়। গ্রামের লোক জন আমাদের ছারিয়ে দেয়। পরে আব্দুল মজিদের বাড়ির সামনে রাখা মোটরসাইকেলে তেলের লাইন খুলে দিয়ে আগুন ধরিয়ে দেয় মজনু নিজেই।

নিজ মোটারসাইকেল আগুন ধরিয়ে দেওয়া মজনু আলম বলেন, আজ সকালে আমি ভাইয়ের মিলে যাচ্ছিলাম হঠাৎ পথে আমাকে গাড়ীর গতিরোধ করে আমাকে মারধর করে গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

এবিষয়ে থানায় অভিযোগ করেছি। থানায় কার নামে অভিযোগ করেছে জানতে চাইলে তিনি ফোনের লাইন কেটে দেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান,শুক্রবার সকালে চকবুরু এলাকা থেকে ৯৯৯ ফোন করে মোটরসাইকেলে আগুন দেওয়া ঘটনা জানায়। পরে সেখান থেকে মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে।

মজনু নামে এক ব্যক্তি অভিযোগ করেছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন