ঢাকাসোমবার , ২৯ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে কেন্দ্রে গিয়ে আমিনুল জানতে পারে, সে ভোট আগেই দিয়ে গেছে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২৯, ২০২১ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ এবং শফিকুল ইসলাম অবুঝঃ গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজনের ভোট আরেকজন দেয়ার অভিযোগ উঠেছে। ভোট দিতে না পেরে বাড়ি ফিরেছেন বেশ কয়েকজন।

উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পূর্ব বাছহাটী গ্রামের মাহে আলমের ছেলে আমিনুল ইসলাম (২৫) উদ্দীপনা নিয়ে ভোট দিতে এসেছিলেন বুড়াইল পাড়া সরকারি প্রাঃ বিদ্যালয়ে,কিন্তু কেন্দ্রে গিয়ে জানতে পারেন তার ভোট আরেকজন দিয়ে চলে গেছে।

বাড়ি ফিরে যাওয়ার সময় কথা হয় তার সঙ্গে। তিনি প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ‘দুপুরের পর ভোট দিতে কেন্দ্র এসেছিলাম। ভেতরে প্রবেশ করে ভোটার স্লিপটা একজন এজেন্টের হাতে দিতেই তিনি বলেন আমার ভোট নাকি হয়ে গেছে। এজন্য ভোট না দিয়েই বাড়ি চলে যাচ্ছি।’

কেন্দ্রটিতে বেশ কিছু সময় অবস্থান নিয়ে দেখা গেছে আমিনুল ছাড়াও আরও বেশ কয়েকজন ভোট না দিয়েই বাড়ি ফিরেছেন। ভোটাররা যদি সুষ্ঠুভাবে ভোটই না দিতে পারে তাহলে নির্বাচন দিয়ে লাভ কী;এমন প্রশ্ন আমিনুলের।

এ বিষয়ে বুড়াইল পাড়া সরকারি প্রাঃ বিদ্যালয়ে প্রিসাইডিং কর্মকর্তা আঃ রাজ্জ্বাক কেন্দ্রের এজেন্টদের ঘাড়ে দোষ চাপিয়ে দেন। তিনি এ বিষয়ে কিছু বলতে পারবেন না বলে প্রতিবেদককে জানান।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সেকান্দার আলী মুঠোফোনে জানান, এমন ঘটনা ঘটে থাকলে তা পুরো অনিয়ম। প্রিসাইডিং কর্মকর্তার সাথে কথা বলে বিষয়টি দেখবেন বলে জানান তিনি।
সুন্দরগঞ্জ/আরইসআর

আপনার মন্তব্য লিখুন