ঢাকাশুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাইমুড়ীতে অগ্নিকাণ্ডে সর্বস্ব হারানোর পর বসতভিটা দখল ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক সোনাইমুড়ী নোয়াখালী থেকেঃ গত জানুয়ারি মাসে অগ্নিকাণ্ডে পুড়ে ছাঁই হয়ে যায় বসতবাড়ি। সর্বস্ব হারানোর শোক কাটিয়ে উঠার আগেই আপন সহোদরের দ্বারা অমানবিক অত্যাচারের স্বীকার নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের পালপাড়া গ্রামের মোল্লা বাড়ির আব্দুল বারেক এর ছেলে ওমর ফারুক (৪০)।

এনিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ভুক্তভোগী ওমর ফারুক ও তার স্ত্রী মারজাহান আক্তার (৩০) সোনাইমুড়ী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বলেন,গত ১১ই জানুয়ারি অনাকাঙ্ক্ষিত অগ্নিকাণ্ডের ঘটনায় মোল্লা বাড়ির ১২ টি বসতঘর আগুনে পুড়ে ছাঁই হয়ে যায়। সেই শোক কাটিয়ে উঠার আগেই ২৩ ফেব্রুয়ারী বৃহস্পতিবার তার আপন সহোদর মাসুদুর রহমান মাসুদ (৪৫) জোরপূর্বক তার বসত ভিটা জায়গা ছেড়ে দিতে হুমকি দিয়ে অন্যায়ভাবে জবরদখল করার চেষ্টা করে। এতে তিনি ও তার স্ত্রী বাঁধা দিলে অভিযুক্ত মাসুদুর রহমান ও তার স্ত্রী দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর হামলা চালায়। এতে ওমর ফারুকের স্ত্রী মারাত্মকভাবে ছুরিকাহত হরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এতে প্রাণনাশের আশংঙ্কায় পরিবার নিয়ে আতঙ্কে আছে বলে জানান তারা।

এঘটনায় ভুক্তভোগী ওমর ফারুক বাদি হয়ে সোনাইমুড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এসময় ভুক্তভোগী ওমর ফারুকের স্ত্রী মারজাহান কান্না জড়িত কণ্ঠে বলেন, আমরা এখন অনেক ভয়ভীতির মধ্যে বসবাস করছি। এবং পরিবারসহ ভয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন। আমি এ বিষয়ে সুষ্ঠু তদন্তের মাধ্যমে অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়ে সাংবাদিকদের মাধ্যমে পুলিশ প্রশাসনসহ জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন