ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাইমুড়ীতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৯, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক সোনাইমুড়ী নোয়াখালীঃ বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে নোয়াখালী জেলা পুলিশ কর্তৃক সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে বৃদ্ধ,প্রতিবন্ধী, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ শে জানুয়ারী) নোয়াখালী জেলা পুলিশ সার্ভিস এসোসিয়েশনের এর উদ্যোগে সোনাইমুড়ী থানা প্রাঙ্গণে বৃদ্ধ, প্রতিবন্ধী,শীতার্ত ও অসহায় মানুষের মাঝে প্রায় ৩০০ শত নারী পুরুষ সবাইকে কম্বল তুলে দেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

এ বিষয়ে পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে, বৃদ্ধ, প্রতিবন্ধী, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। এটা একটি চলমান প্রক্রিয়া। নোয়াখালী জেলা জুড়ে ১০ থানায় এই কম্বল বিতরণ করা হচ্ছে। ইতিমধ্যে বেগমগঞ্জ, থেকে শুরু করে কবিরহাট,কোম্পানীগঞ্জ, সুধারাম, সেনবাগ,চাটখিল,ও সোনাইমুড়ী থানায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। স্বচ্ছল মানুষের উচিত সমাজের এসব সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এভাবে পর্যায়ক্রমে পুরো নোয়াখালী জেলার সব থানায় কম্বল বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) বিজয়া সেন, নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব পিপিএম, নোয়াখালীর সহকারি পুলিশ সুপার (চাটখিল সার্কেল), নিত্যানন্দ,সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল হক সহ থানার অফিসার ও সকল ফোর্স সোনাইমুড়ী র গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন