ঢাকারবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাইমুড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল এক ব্যবসায়ীর

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক সোনাইমুড়ী নোয়াখালী থেকেঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

নিহত মো.মাসুদ আলম (৪০) নোয়াখালীর চাটখিল উপজেলার পশ্চিম সুন্দরপুর গ্রামের আন্দালী বাড়ির টুটু মিয়ার ছেলে এবং তিনি একজন চাটখিল বাজারের ফল ব্যবসায়ী ছিলেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১ঃ৩০ মিনিটের দিকে সোনাইমুড়ী উপজেলার ১০নং আমিশাপাড়া ইউনিয়নের বারাহী নগর পশ্চিম হাজী মার্কেটের পৃর্বে ব্রিজের পূর্ব পাশে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ব্যবসার কাজে চাটখিল বাজার থেকে মোটরসাইকেল যোগে পার্শ্ববর্তী সোনাইমুড়ীর আমিশাপাড়া যাচ্ছিলেন মাসুদ আলম। যাত্রা পথে বারাই নগর ব্রিজের পৃর্ব পাশে পৌঁছলে সড়কের স্পিডব্রেকারের ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছে সঙ্গে ধাক্কা লাগে। এতে মাথায় গুরুত্বর জখম পায় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌমুহনী প্রাইম হসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়া উল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আপনার মন্তব্য লিখুন