ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

হত্যার হুমকির পর অস্ত্রের লাইসেন্স পেলেন সালমান

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
আগস্ট ১, ২০২২ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক | সপ্তাহখানেক আগে আগ্নেয়াস্ত্রের লাইসেন্সের আবেদন করেছিলেন বলিউড অভিনেতা সালমান খান। অবশেষে সেই লাইসেন্স হাতে পেয়েছেন তিনি। সব নথি খতিয়ে দেখার পর তা তুলে দেওয়া হয়েছে অভিনেতার হাতে। এবার নিরাপত্তা নিশ্চিতে বন্দুক নিয়ে ঘুরবেন বলিউডের ভাইজান।

এর আগে সালমান খানের মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে একটি বুলেটপ্রুফ গাড়ি দেখা গিয়েছিল। পরে জানা যায় বুলেটপ্রুফ এই ল্যান্ড ক্রুজারটি সালমানেরই। আত্মরক্ষার স্বার্থেই তিনি এই গাড়ি কিনেছেন।

অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের খবর, হত্যার হুমকি পাওয়ার পর থেকেই নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন সালমান। তাই তার নিরাপত্তায় কড়া ব্যবস্থা নেওয়া হয়েছে।

গত জুন মাসে বলিউড অভিনেতাকে হত্যার হুমকি দিয়ে চিঠি দেয় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কারণ কৃষ্ণসায়র হরিণকে দেবতা হিসেবে পুজো করে বিষ্ণোই সম্প্রদায়। আর সেই হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সালমানের বিরুদ্ধে। এরপর থেকেই সালমানকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই।

কয়েকমাস আগে সালমান খানকে তার বাড়ির বাইরে হত্যার জন্য একজন শুটারকেও পাঠিয়েছিলেন লরেন্স বিষ্ণোই। হকিস্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সেদিন সালমানের বাড়িতে একটি প্রোগ্রাম ছিল। তাই তার বাড়ির সামনে উৎ পেতে ছিল মুম্বাই পুলিশ। ফলে সুবিধা করতে পারেনি লরেন্সের পাঠানো সেই ব্যক্তি।

আপনার মন্তব্য লিখুন