ঢাকাশনিবার , ১৯ জুন ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ১৯, ২০২১ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

শফিকুল অবুঝ নিজস্ব প্রতিবেদক।। না ফেরার দেশে চলে গেলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সাপ্তাহিক সুন্দরগঞ্জ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং গাইবান্ধা বারের এ্যাডভোকেট প্রবীন সাংবাদিক আব্দুল হামিদ মিয়া। শনিবার দুপুর দেড়টায় ঢাকার হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহে …..রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

তিনি ১৯৫৯ সালের ১ জানুয়ারী উপজেলার দহবন্দ ইউনিয়নের আরাজী দহবন্দ গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। তাঁর পিতার নাম ইমান উল্লাহ মিয়া এবং মাতা হাজিরান নেছা। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক ছেলে সন্তানসহ অসংখ্য গুনগৃহী রেখে গেছেন। পারিবারিকভাবে জানা গেছে, রোববার সকাল সাড়ে দশটায় গাইবান্ধা আদালত চত্বরে প্রথম এবং দুপুর দুইটায় সুন্দরগঞ্জ উপজেলার আরাজী দহবন্দ গ্রামের নিজ বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে গাইবান্ধা বারের সকল সদস্য, গাইবান্ধা জেলার সকল কর্মরত এবং সুন্দরগঞ্জ উপজেলার সকল কর্মরত সাংবাদিক গভীর শোক প্রকাশ করেছে। পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও বিদাহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন