ঢাকারবিবার , ২৪ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বাবার বাড়িতে লাশ হয়ে ফিরলেন জেসমিন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২৪, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

খাজা রাশেদ, লালমনিরহাটঃ বাবা-মা ও ছোটভাইয়ের সাথে আর দেখা হলোনা জেসমিন এর। তার আগেই বাবার বাড়িতে লাশ হয়ে ফিরলেন জেসমিন (২০)। বাবা,মা ও একমাত্র আদরের ছোট ভাই ৭ বছর বয়সের আসিফ এর জন্য নতুন জামা -কাপড় কিনেছিলেন। কিন্তু,নিজ হাতে নতুন জামা পড়াতে পারলেন আদরের ছোট ভাইটির শরীরে। তার আগেই চলে গেলেন না ফেরার দেশে।

২৩ জুলাই (শনিবার) সকালে স্বামী,দেবর,ছোটবোন ও ২ বছরের সন্তান আয়েশা কে নিয়ে শ্বশুরবাড়ি জয়পুরহাট জেলার সদর উপজেলার হানাইন চল্লিশপীর দরগাহ থেকে বাবার বাড়ি লালমনিরহাট আসার সময় অটোরিকশাভ্যানে রেলস্টেশনে যাবার পথে অটোরিকশাভ্যানের চাকায় গলায় ওড়না পেচিয়ে গেলে তাৎক্ষণিক তাকে জয়পুরহাট সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে নিহত জেসমিন এর বাবা -মা মেয়ের লাশ লালমনিরহাট নিয়ে আসলে ২৪ জুলাই (রবিবার)সকাল ১০ টায় জানাযা নামাজ শেষে লালমনিরহাট কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। নিহত জেসমিন এর বাবা দরিদ্র রিকসাচালক মোহাম্মদ ইসলাম আহাজারি করে বলেন, সকালে মেয়ের সাথে কথা বলেছি, মেয়ে বলেছিল বাবা, আসিফ এর জন্য নতুন জামা কিনেছি। তোমার আর মার জন্য ও কিনেছি।

আমরা লালমনিরহাটে আসছি। এর কিছুক্ষণ পড়ই মেয়ের মৃত্যু সংবাদ পায়। জেসমিন এর স্বামী নির্মাণ শ্রমিক হাবিব মিয়া স্ত্রী শোকে পাগল প্রায়। ছোট্ট মেয়ে হুমায়রা আক্তার আয়েশা কে বুকে জড়িয়ে বিলাপ করে বলেন,মায়ের দুধের জন্য মা,মা বলে চিৎকার করে কাঁদছে আমার মেয়েটি। এখন মা হারা এই শিশু সন্তানকে আমি কি করে বুঝাবো। যা দেখে উপস্থিত সবার চোখ অশ্রুসজল হয়ে উঠে। নিহত জেসমিন এর মৃত্যুতে বাবার বাড়ি লালমনিরহাট শহরের বাবুপাড়া এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মন্তব্য লিখুন