ঢাকাশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে নিখোঁজের ১ মাস পর পুকুরে ভেসে উঠলো ব্যবসায়ীর অর্ধগলিত লাশ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৬, ২০২১ ৩:৫২ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টার।। পঞ্চগড় সদর উপজেলায় নিখোঁজের ১ মাস ৬ দিন পর পুকুর থেকে তরিকুল ইসলাম ওরফে ছোটবাউ (৫৭) নামে এক চাল ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলার সদর উপজেলার পৌরসভাস্থ রওশনাবাগ এলাকায় একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, নিহত তরিকুল ইসলাম ওরফে ছোটবাউ পঞ্চগড় পৌরসভার পূর্ব ইসলাম বাগ এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন চাল ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গত বছরের ২৮ ডিসেম্বরে রাতে তরিকুল ইসলাম ওরফে ছোট বাউ নামে ওই চাল ব্যবসায়ী পূর্ব ইসলামবাগ এলাকায় ভাড়া বাড়ি থেকে রাতের বেলা বের হয়ে আর বাড়ি না ফিরে হঠাৎ করে নিখোঁজ হয়। পরে তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে গত ৫ জানুয়ারী রাতে তার ছেলে তুহিন হোসেন পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে শনিবার সকালে রওশনাবাগ এলাকায় আনারুল ইসলাম নামে এক ব্যবসায়ীর বাড়ির পিছনে ও মোস্তফা কামাল নামে এক মাছ চাষীর পুকুর পাড়ের আর্বজনার পাশে এক মহিলা টোকাই বোতল খুজতে গেলে এসময় ওই মহিলা পুকুরে লাশ ভাসতে দেখে চিৎকার করে পরে স্থানীয়রা দ্রুত তার চিৎকার শুনে পুকুরে ছুটে গিয়ে লাশ দেখতে পায় এবং সাথে সাথে পুলিশকে খবর দেয়। এদিকে সদর থানার পুলিশ খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে দুপুরের দিকে লাশটি উদ্ধার করে লাশের প্রাথমিক সুরতহাল শেয়ে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দ্বীন মোহাম্মদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের মুঠোফোনে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করলে পরে নিখোঁজ হওয়া তরিকুল ইসলাম ওরফে ছোট বাউ নামে ওই ব্যবসায়ীর পরিবারের স্বজনরা তার লাশ শনাক্ত করেছেন। তবে এখনও কোন হত্যাকান্ডের কারন জানা যায়নি ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে ঘটনার বিবরন। তবে আমাদের তদন্ত অব্যহত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন