ঢাকাশুক্রবার , ২০ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মহিপাল ওভার ব্রীজের নিচে দেড় কোটি টাকার ইয়াবা উদ্ধার আটক: ১

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২০, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

আজ শুক্রবার(২০ নভেম্বর) বিকেলে মহিপালে ওভারব্রীজের নিচে মাদক বিরোধী অভিযান চালানো হয়। এতে পাচারকালে এক কোটি ৪৫ লক্ষ ১৫ হাজার টাকার ২৯ হাজার পিস ইয়াবাসহ মাইন উদ্দিন নামে এক এক মাদক চোরা কারবারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর টিম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেনের নেতৃত্বে একটি রেডিং টিম শুক্রবার সকাল থেকে বিকেল ফেনীর মহিপাল ফ্লাইওভারের নিছে অবস্থান নেয়। কক্সবাজার থেকে ঢাকা গামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস থেকে এক যুবক একটি ব্যাগনিয়ে দ্রুত ফেনী শহরের দিকে প্রবেশের চেস্টা করে এ সময় মাদক বিরোধী টিম তাকে আটক করে। তার ব্যাগ থেকে তিনটি পলিথিনে মোড়ানো ২৯ হাজার পিস ইয়াবা উব্ধার করে।

আটককৃত মাঈন উদ্দিন চট্টগ্রাম খুলশি থানার ওয়ালেস এলাকার নরুল হকের ছেলে। তার বিরুব্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ বাদী হয়ে ফেনী মড়েল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।
ফেনী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল হামিদ জানান , উদ্ধারকৃত ইয়াবাগুলোর মূল্য এক কোটি ৪৫ লাখ ১৫ হাজার টাকা ।

আপনার মন্তব্য লিখুন