ঢাকাশনিবার , ১৪ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে “পাশে দাঁড়াও” এর উদ্দ্যোগে ১ হাজার তালবীজ বপন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১৪, ২০২০ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

ব্জ্রপাত, নদী ভাঙন, মাটির ক্ষয় রোধ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় তাল গাছের বংশবৃদ্ধির জন্য চিরিরবন্দর উপজেলার মানবতার কল্যাণে একমাত্র স্বেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও”এর উদ্দ্যোগে এক হাজার তালের বীজ বপন করা হয়।

শনিবার (১৪ নভেম্বর) সকালে আলহাজ্ব মনিরুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলার “নান্দেরাই বানিয়াপাড়া হইতে বিন্যাকুড়ি মেরাইডাঙ্গা” ও “কারেন্ট হাট হইতে ছোট বাউল দেবীগঞ্জ বাজার” পর্যন্ত উপজেলার বেশ কয়েকটি রাস্তায় তালের বীজ বপনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু

উদ্ভোধনী অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু বলেন, ‘বজ্রপাত থেকে মানুষকে বাঁচাতে বেশী করে তালের বীজ লাগাতে হবে। এসব প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষায় “পাশে দাঁড়াও” এর কর্মসূচী সত্যি প্রশংসনীয়।

এসময় “পাশে দাঁড়াও” এর আহব্বায়ক সাংবাদিক মাহাফুজুল ইসলাম আসাদ বলেন, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকার সারাদেশে তালগাছ লাগানোর কর্মসূচী হাতে নিয়েছে। সরকারের পাশা পাশি আমরা সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর উদ্দ্যোগ ১ হাজার গাছ লাগানোর সিদ্ধান্ত নিয়েছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ন আহব্বায়ক সামিউর রহমান রিমন, কেন্দ্রীয় কমিটির সদস্য প্রদীপ কুমার রায়, আবুল কাশেম মেম্বার, ভরত রায় প্রত্যয়, গোলাম মোস্তফা, বিক্রম সরকার ডালিম,সম্পদ,জয়,ইকবাল, মনিরুল ইসরাম,মেহেদী হাসান,রাকিব প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন