ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সীমান্তে মাদক কারবারিকে ধরতে পানিতে ঝাঁপ দিয়ে বিজিবি সদস্যের মৃত্যু

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১২, ২০২৩ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে মাদক চোরাচালানকারীকে ধাওয়া করতে গিয়ে বিজিবি সদস্য মো. মাহবুব আলম (৩১) নিহত হয়েছেন। তিনি লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের গোরকমন্ডল সীমান্ত ফাঁড়িতে কর্মরত ছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দক্ষিণ বালাটারী গ্রামের কান্চিয়ারকুটির বারোমাসিয়া নদীতে এ ঘটনা ঘটেছে। নিহত বিজিবি সদস্য মাহবুব পঞ্চগড় সদরের খালপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে।

বিজিবি ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ১৫ বিজিবি গোরকমন্ডল বিওপির সদস্যরা সীমান্তের ৯৩১ নম্বর আন্তর্জাতিক পিলারের প্রায় ৫ গজ বাংলাদেশের অভ্যন্তরে টহল দেওয়ার সময় একদল মাদক চোরাচালানকারীকে ধাওয়া দিলে পাশেই বারোমাসিয়া নদীতে ঝাঁপ দেন চোরাকারবারিরা।

এ সময় বিজিবি সদস্য মো. মাহবুব আলম চোরাকারবারিকে ধরার জন্য তার অস্ত্র অন্য বিজিবি সদস্যকে দিয়ে নদীতে ঝাঁপ দেন। পরে তিনি সাঁতার দিয়ে অপর পাড়ের হাঁটু পানিতে গিয়ে অসুস্থ হয়ে যান। তাঁর সঙ্গীয় ফোর্স মিজানুর রহমান তাঁর অসুস্থতা দেখতে পেয়ে দ্রুত স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টা ৫৮ মিনিটে মৃত ঘোষণা করেন।

১৫ বিজিবি লালমনিরহাট ব্যাটালিয়ন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ এসব তথ্য নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন