ঢাকাসোমবার , ২৯ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে যুবদল-ছাত্রদলের বিক্ষোভ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২৯, ২০২১ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। স্বাধীনতা দিবসে বাংলাদেশ হেফাজত ইসলামের শান্তিপূর্ণ সমাবেশে পুলিশ ও বহিরাগতদের হামলা ও সাধারণ নাগরিক হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে উপজেলা যুবদল ও ছাত্রদল স্বেছাসেবকদল বিক্ষোভ ও সমাবেশ করেছে।

কেদ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার২৮ মার্চ দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করলে দাদামাড়স্থ পুলিশ বাঁধা দেয়। পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে নেতা কর্মিরা।

এসময় উপস্থিত উপজেলা যুবদলের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, সদর উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক তাইজুল হক সাজু, পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শিমুল, পৌর স্বেচ্ছাসেবক দল সভাপতি রিজন সরকার, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, সদর উপজেলা স্বেচ্ছাসেবক সভাপতি কাজল, জেলা ছাত্রদলের সভাপতি আমিমুল ইহসান, সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমেল, সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক সোহেল রানা, পৌর আহবায়ক ফিরোজ আহমেদ রনিসহ যুবদল, ছাত্রদল ও স্বেছাসেবকদলের বিভিন্ন ইউনিটের নেতারা।

এ সময় বক্তারা বলেন, সারাদেশে সরকার যেভাবে পুলিশকে ব্যবহার করছে এবং দলের লোকজন সাধারণ মানুষের উপর অত্যাচার নির্যাতন করছে তাতে গণতান্ত্রিক সব পথ রুদ্ধ হয়ে যাবে।

আপনার মন্তব্য লিখুন