ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে শীতে কতর মানুষকে ৫ শতাধিক কম্বল বিতরন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। কুড়িগ্রামে ৫ শতাধিক শীতে কাতর মানুষকে কম্বল উপহার দিলেন কুড়িগ্রামের সাবেক পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন খান বিপিএম। শীতে কাতর মানুষকে শীত নিবারনে জন্য কম্বল উপহার দেয়া হয়েছে ।(৭ ফেব্রুয়ারী) দুপুর ১২ টায় কুড়িগ্রাম প্রেসক্লাব চত্বরে প্রেসক্লাব এর উদ্যোগে এসব উপহার বিতরণ করা হয়।

কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম উন্নয়ন ফোরামের আহবায়ক খ,ম আতাউর রহমান বিপ্লব এর ফেসবুক পোস্ট এ “কুড়িগ্রামের শীত কাতর মানুষের সহায়তায় সকলে এগিয়ে আসুন ” সাংবাদিক নেতার এই মানবিক নিবেদনে সাড়া দিয়ে ৫ শতাধিক অসহায় মানুষের জন্য গরম কাপড় কম্বল এর ব্যবস্থা করে দিলেন পুলিশ সুপার, পাবনা জনাব মহিবুল ইসলাম খাঁন (বিপিএম)।

প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলুর সভাপতিত্বে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশসুপার জান্নাত আরা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমানউদ্দিন আহমেদ মঞ্জু,অতিরিক্ত পুলিশসুপার রুহুল আমিন সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সাংবাদিক এবি সিদ্দিক, হুমায়ূন কবির সুর্য,রেজাউল করিম রেজা,বাদশা সৈকত, ওয়াহিদুজ্জামান তুহিন ,শাহিন আহমেদ, গোলাম মাসুদ,মিজানুর রহমান মিন্টু,ফিরোজ আলম মনু প্রমুখ।

বক্তারা উদ্যোক্তা আতাউর রহমান বিপ্লব ও সহায়তাকারী পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান কে ধন্যবাদ জানান।

আপনার মন্তব্য লিখুন