ঢাকামঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে আলোচিত ধর্ষন মামলার প্রধান আসামি আটক, যৌথ অভিযাবে র‍্যাব-৮/৪.

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ২, ২০২৪ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি: বরগুনা জেলার বেতাগী উপজেলায় অপহরণের পর ধর্ষন আলোচিত ঘটনার প্রধান আসামি বশির বিশ্বাস (৩৫) কে আটক করেছে র‍্যাব। আটককৃত বশির বেতাগী উপজেলাযর ভোড়া গ্রামের ৫ নং ওয়ার্ড পিতা-মোঃ রতন বিশ্বাস, স্থায়ী সাং- ভোড়া (০৫ নং ওয়ার্ড), থানা- বেতাগী, জেলা-বরগুনা’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) এবং র‌্যাব-৪, সিপিএসসি এর একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদদের ভিত্তিতে গত (০১/০৪/২০২৪ইং) তারিখ আনুমানিক ১৬.৩০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানার পশ্চিম কাজীপাড়া কেন্দ্রীয় মসজিদ গলির জনৈক আম্বিয়ার বাসা নং-৭৬৩/১ এর ৭ম তলা হতে আলোচিত ধর্ষন মামলার এজাহারভুক্ত পলাতক আসামী বশির বিশ্বাস(৩৫) কে আটক করা হয়।

র‍্যাব সুত্রে জানা যায়, গত (২১/০৩/২০২৪ ইং) তারিখে বরগুনা জেলার বেতাগী থানার বাসিন্দা মোঃ চান মিয়া মুন্সির অপ্রাপ্তবয়স্ক মেয়েকে আসামী বশির বিশ্বাস মোবাইলে কল করে বাড়ির পাশের খাল পারে নিয়ে যায়। আসামী পূর্বে থেকেই সেখানে ট্রলার নিয়ে অপেক্ষা করছিল। আসামী বশির ভিকটিমকে ফুসলিয়ে অপহরন করে ট্রলারযোগে নদীর চরে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক রাত ০৪ টা থেকে -০৫ ঘটিকা পর্যন্ত অমানবিক শারীরিক নির্যাতন করে। এরপর আসামী বশির ভিকটিমকে খালপারে নামিয়ে দিয়ে তার বাড়িতে চলে যায়। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে আসামীর বিরুদ্ধে বরগুনা জেলার বেতাগী থানায় একটি মামলা দায়ের করে। যাহার মামলা নং-১০/২৪. ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধীত-২০০৩) এর ৭/৯(১)/৩০ এর পলাতক আসামী।

ঘটনাটি র‌্যাবের নজরে আসলে র‌্যাব আসামীকে গ্রেফতারের জন্য ব্যাপক ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ০১’লা এপ্রিল বিকেলে রাজধানী ঢাকা থেকে প্রধান আসামি জসিমকে আটক করে র‍্যাব।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বেতাগী থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন