ঢাকাবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরামে রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৯, ২০২০ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

ফেনীর পরশুরামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা ও জয়িতাদের সন্মাননা দেয়া হয়েছে।

বুধবার (০৯ ডিসেম্বর) আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপন উপলক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাছরিন আক্তারের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল।
পরশুরাম প্রেসক্লাব সভাপতি আবু ইউসুফ মিন্টু’র পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া।

স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা রেহানা বেগম, সহকারী প্রোগ্রামার এমরান হোসেন, একাডেমিক সুপার ভাইজার রাসেদুল ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রধান অফিস সহকারী খুরশিধদ আলম, জয়িতা মরিয়ম নেছা, রহিমা আক্তার,সাংবাদিক মহি উদ্দিন সহ প্রমুখ।

“জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় জয়িতা দের সম্বর্ধনা অনুষ্ঠানের অয়োজন করা হয়েছে। এতে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী মনোয়ারা বেগম, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে মরিয়ম নেছা, সফল জননী আমেনা আক্তার, নির্যাতনের বিভেষীকা মুছে ফেলে নতুন উদ্যোমে শরু করায় মনোয়ারা বেগম ও সামজ উন্নয়নে রহিমা আক্তারকে সংবর্ধনা দেয়া হয় এবং সন্মননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন