ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বোমা আতঙ্কে মেসি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৪, ২০২১ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক | জীবনের প্রথম আন্তর্জাতিক ট্রফি জিতেছেন। এই জয়ের পর পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য স্পেনে যাচ্ছিলেন লিওনেল মেসি। কিন্তু বোমাতঙ্কে তার সে যাত্রা পিছিয়ে গেছে। আর্জেন্টিনার রোজারিয়ো বিমানবন্দরের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ‘টিসি স্পোর্টস’সহ বেশ কয়েকটি সংবাদমাধ্যম এই খবর ছাপিয়েছে গুরুত্বের সঙ্গে।

জানা গেছে, মেসি বিমান ধরার কয়েক ঘণ্টা আগে এক ব্যক্তি দাবি করেন, বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা রয়েছে। সঙ্গে সঙ্গে বিমানবন্দর খালি করে দেওয়া হয়। বাতিল করে দেয়া হয় একাধিক বিমান।

এক ঘণ্টার মধ্যে যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। তবে ঝুঁকি এড়াতে ছুটি আপাতত বাতিল করেছেন মেসি। যদিও বিমানবন্দরে আদৌ বোমা ছিল নাকি কেবলই গুজব, সেই সম্পর্কে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

রোজারিয়ো বিমানবন্দরের পক্ষ থেকে বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়, ‘সকাল ১১টা ৫০ মিনিট নাগাদ বোমাতঙ্কের কারণে বিমানবন্দরে জরুরি অবস্থা চালু করা হয়। সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে খালি করে দেওয়া হয় বিমানবন্দর।’

রোববার আর্জেন্টিনার হয়ে ক্যারিয়ারে প্রথম আন্তর্জাতিক ট্রফি জেতেন মেসি। ব্রাজিলের মাঠে তাদেরই কোপা আমেরিকার ফাইনালে হারিয়ে ২৮ বছরের শিরোপা খরা কাটায় আলবিসেলেস্তেরা।

ট্রফি জয়ের পর পরিবারের সঙ্গে ছুটি কাটানোর জন্য স্পেনে যাওয়ার কথা ছিল মেসির। বোমা আতঙ্কের কারণে আপাতত আটকে গেছে তার ছুটিতে যাওয়া।

আপনার মন্তব্য লিখুন