ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ নারী ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২, ২০২৩ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়, বিশেষ প্রতিনিধি: রংপুর বিভাগের ৮টি জেলার নারী ফুটবল দল নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ফুটবল টুর্ণামেণ্ট এর উদ্বোধন করা হয়েছে।
শনিবার(২ডিসেম্বর) বিকাল ৪টায় নীলফামারীর ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্ট এর উদ্বোধন করেন।
উদ্বোধনী খেলায় রংপুর ও পঞ্চগড় জেলার নারী ফুটবল দল অংশ নেয়। খেলায় শুরু থেকেই রংপুর নারী দল পঞ্চগড় দলের উপর আক্রমণ চালাতে থাকে। একের পর এক রংপুর দলের ফরোয়ার্ডদের আক্রমণকে পঞ্চগড় দলের গোলরক্ষক রুখে দেয়। তবে খেলার ১৩মিনিটে ও ১৭ মিনিটের মধ্যে দু’টি গোল দেয় রংপুরের ছয় নং জার্সিধারী খেলোয়াড় শীলা। ২-০ গোলের ব্যবধানে খেলায় বিরতিতে যায় দুই দল। বিরতি শেষে আবারও আক্রমণ শুরু করে রংপুর। দ্বিতীয়ার্ধে খেলার ৪০মিনিটে ২৭নং জার্সিদারী রতœার গোলে ৩-০ গোলে এগিয়ে যায় রংপুর। রংপুর নারী দলের সাথে পাত্তা না পেলেও একাই লড়াই করে পঞ্চগড় দলের গোলরক্ষক শিলা। ৩-০ গোল ব্যবধানে রংপুর জেলা নারী দল উদ্বোধনী খেলাটিতে জয়ী হয়।

আপনার মন্তব্য লিখুন