ঢাকামঙ্গলবার , ১১ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আমি জনগণের খেদমত করতে চাই: বেলায়েত হোসেন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ১১, ২০২১ ১:৪২ অপরাহ্ণ
Link Copied!

মোকছেদ আল মামুন, স্টাফ রিপোর্টার।। গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ১নং বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বেলায়েত হোসেন(সবুজ) কে মেম্বার হিসাবে দেখতে চায় এলাকাবাসী। জনগণের এমন দাবিতে নির্বাচনে অংশগ্রহনের জন্য প্রস্তুতি নিচ্ছেন বিশিষ্ট সমাজ সেবক বেলায়েত হোসেন (সবুজ)।

সম্ভাব্য এই প্রার্থী বেলায়েত হোসেন (সবুজ) সুন্দরগঞ্জ উপজেলার ১নং বামনডাঙ্গা ইউনিয়নের জামাল গ্রামের মৃত্যু মকবুল হোসেন এর ছেলে।

স্থানীয়রা জানান, বেলায়েত হোসেন (সবুজ) দীর্ঘদিন ধরে আর্তমানবতার সেবায় সাধারণ জনগণের পাশে দাঁড়িয়ে নানা ধরণের সহযোগিতা করে আসছে। এছাড়া নানা কারণে দুর্ভোগে পড়া অসহায় মানুষের সেবাদানে যতেষ্ট অবদান রয়েছে তার। তাই ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সকল উন্নয়ন তরান্বিত করতে এবং গণমানুষের জীবন মান-উন্নয়নে আগামী ইউপি নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে বেলায়েত হোসেন (সবুজ)কে মেম্বার হিসেবে দেখতে চায় এলাকাবাসী।

এদিকে, জনগণের এমন দাবি ও ভালোবাসায় মুগ্ধ হয়ে বেলায়েত হোসেন(সবুজ) জানান, আসন্ন ১নং বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে প্রস্তুতি গ্রহন করছেন। তিনি নিরবে প্রচারণা চালিয়ে আসলেও, ধীরে ধীরে তা সরব হয়ে উঠছে জনগণের মাঝে।

এদিকে মতলুবুর রহমান মতলুব নামের একজন ভোটার-সমর্থক জানান, বেলায়েত হোসেন (সবুজ) এলাকার জনপ্রতিনিধি না হয়েও, দীর্ঘদিন ধরে সমাজসেবামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। তার এমন কর্মকাণ্ডে বেশ সুনাম রয়েছে। অনেকে বিপদের বন্ধু হিসেবে তাকে চেনেন ও জানেন। এমন ব্যক্তি মেম্বার নির্বাচিত হলে এলাকার শতভাগ উন্নয়ন করা সম্ভব।

বেলায়েত হোসেন জানান,সমাজের জনসাধারণ যদি আমায় সুযোগ দেয় তাহলে আমি জনগণের পাশে থেকে, জনগণের খেদমত করতে চাই।

আপনার মন্তব্য লিখুন