ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের মধুপুরে জয়যাত্রা টিভির বর্ষপূর্তি পালিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১১, ২০২০ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নিজেকে আমরা বিলিয়ে দিবো দেশ আর মানুষের তরে, করেছি পণ সব বাধা পেরিয়ে এগিয়ে যাবো জয়ের কলম ধরে। এই শ্লোগানকে সামনে রেখেই জয়যাত্রা টেলিভিশন হাটি হাটি পা পা করে আজ ২য় বছর পেরিয়ে ৩য় বছরে পা রেখেছে।

তৃণমূল থেকে মানুষের দুঃখ দূর্দশা তুলে ধরে আজ জয়যাত্রা টেলিভিশন সকলের মনিকোঠায় স্থান করে নিতে সক্ষম হয়েছে। আজ জয়যাত্রা টেলিভিশন দেশে এবং বিদেশের সকল মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে মাস ব্যাপি বর্ষপূর্তি উদযাপন করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় টাঙ্গাইলের মধুপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে কেক কাটা, আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক ও গুনীজন সম্বর্ধনা অনুষ্ঠান মধুপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মধুপুর এবং ধনবাড়ি উপজেলা প্রতিনিধির যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, সাবেক ভাইস চেয়ারম্যান ডাঃ মীর ফরহাদুল আলম মনি, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা খান বাবলু, বিশিষ্ট সমাজ সেবক স্বপন সরকার, মধুপুর থানার সাব-ইন্সপেক্টর আল মামুন, প্রেসক্লাব মধুপুর এর সভাপতি মোঃ আঃ হামিদ এবং চিত্র নায়িকা রাভিনা বৃষ্টি সহ ছাত্রলীগ,যুবলীগ ও প্রেসক্লাব মধুপুরের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব মধুপুর এর সাধারণ সম্পাদক ও জয়যাত্রা টেলিভিশনের মধুপুর উপজেলা প্রতিনিধি বাবুল রানা। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ধনবাড়ি উপজেলা প্রতিনিধি মোঃ জুবাইদুল কবির জুয়েল এবং উপস্থাপনায় ছিলেন জিয়াসমিন রিপা। বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জয়যাত্রা টেলিভিশনের শুভ জন্মদিনের পরিসমাপ্তি ঘটে।

আপনার মন্তব্য লিখুন