ঢাকাসোমবার , ৮ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

তরুণীদের বাসায় আটকে রেখে দেহ ব্যবসা করানোই ছিলো হাসানের পেশা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৮, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম প্রতিনিধি।। চাকরির প্রলোভন দেখিয়ে ডেকে এনে চট্টগ্রামের ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া এলাকায় বাসায় আটকে তরুণীদের যৌন ব্যবসায় বাধ্য করার অভিযোগে হাসান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে নগরের ডবলমুরিং থানার মিস্ত্রিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই বাসা থেকে দুই তরুণীকে উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন প্রতিদিনের বাংলাদেশ কে বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজহার সূত্রে জানা গেছে, এক তরুণী তার পোশাক শ্রমিক ভাইয়ের সঙ্গে চান্দগাঁও এলাকার বাসায় থাকতেন। প্রতিদিন তিনি ভাইকে খাবার দিয়ে আসতেন। গেলো দুই ফেব্রুয়ারি দুপুরে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। এ ঘটনায় তার ভাই চান্দগাঁও থানায় সাধারণ ডায়েরি করেন। গত রোববার এক ব্যক্তির কাছ থেকে বোনের অবস্থানের খবর পেয়ে ডবলমুরিং থানায় জানান ওই তরুণীর ভাই। পরে বাসায় অভিযান চালিয়ে ওই তরুণীসহ দুইজনকে উদ্ধার করে পুলিশ। ওই বাসা থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়।

ওসি মহসিন আরও বলেন , ভাইকে প্রতিদিন খাবার দেওয়ার সময় ওই তরুণীর সঙ্গে বেলাল নামে এক যুবকের পরিচয় হয়। বেলাল তাকে চাকরির প্রলোভন দেখিয়ে আগ্রাবাদের মিস্ত্রীপাড়ায় এনে জাহাঙ্গীর ভবনের পঞ্চম তলায় আটকে রাখেন। সেখানে বেলাল, মোসলেহ উদ্দিন, হাসান ও বেলাল হোসেন মিলে তাকে জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করেন। এ ঘটনায় তরুণীর ভাই চারজনকে আসামি করে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেছেন। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন