ঢাকাশুক্রবার , ২৬ মার্চ ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২৬, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

মুহাম্মদ রাসেল উদ্দিন কুড়িগ্রাম।। কুড়িগ্রামের ফুলবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে, উপজেলার নাওডাঙ্গা ইউনিয়ন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে ২৬ মার্চ সকালে সকল শহীদ স্মরণে পুষ্পস্তবক অর্পণ, নীরবতা পালন, দোয়া ও আলোচনা অনুষ্ঠান করেন নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সকাল ৮ টায় নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে ইউনিয়নের কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণ শেষে নীরবতা পালন করা হয় এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাবেক চেয়ারম্যান ও নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাছেন আলী।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব মোঃ আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা আনছার আলী, নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী সুশীল চন্দ্র রায়, বিনয় মাস্টার, আইয়ুব আলী, যুগ্ম- সাধারন সম্পাদক মিজানুর রহমান খন্দকার, সাংগঠনিক সম্পাদক রহুল আমিন বিএসসি, প্রচার সম্পাদক শ্রী বাবলু কুমার দে, সাবেক ছাত্রলীগ সভাপতি মিলন কুমার দে, আনোয়ার, ডাঃ ইয়াকুব, রতন মাস্টার, মহির আলী, আওয়ামীলীগ এর ত্যাগী কর্মী হারুন অর রশিদ শাকিল সহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী বৃন্দ।

আপনার মন্তব্য লিখুন