ঢাকাসোমবার , ২১ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বাসরঘরের বেলুন ফাটার আগেই নববধূর মৃত্যু! হত্যা নাকি আত্মহত্যা?

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২১, ২০২০ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বিয়ের এক সপ্তাহ পর স্বামীকে নিয়ে বেড়াতে এসে বাপের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন পপি রানী (১৮) নামের এক নববধূ। সোমবার (২১ ডিসেম্বর) ভোরে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধু পপি রানী ঐ গ্রামের বাদ্যকর মঙ্গলার মেয়ে ও পাশ্ববর্তী জেলা সিরাজঞ্জের বেলকুচি উপজেলার বেতকান্দি গ্রামের বাসিন্দা রিপন হোসেনের স্ত্রী।

এলাকাবাসী জানায়, ঘটনার আগে স্বামীর কাছে ভাপা পিঠা কিনে খাওয়ানোর আবদার করেছিলেন পপি রানী বাদ্যকর। স্ত্রীর আবদার মেটাতে সাতসকালেই স্থানীয় বাজারে যান রিপন। ভাপা পিঠা নিয়ে বাড়ি ফিরে দেখেন তাদের শোবার ঘরের দরজা ভেতর থেকে আটকানো।

প্রথমে ডাকাডাকি ও পরে দরজা ধাক্কা-ধাক্কি করেও কোন সাড়া না পাওয়ায় ভাঙা হয় দরজা। দেখা যায় ঘরের আড়ার সঙ্গে নিজের পড়নের শাড়িতে ঝুলছেন পপি রানী বাদ্যকর। সামাজিকভাবে বিয়ে হয়েছিল এ দম্পতির। ঘটনার আগের দিন রবিবার বেড়াতে এসেছিলেন তিনি।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পরে প্রকৃত কারণ জানা যাবে এবং পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে। মেয়েটির বাবার দেওয়া অভিযোগের ভিত্তিতে থানায় ইউডি মামলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন