ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে পূর্ব শত্রুতার জের ধরে দোকান ঘর ভাংচুর ও লুটপাট!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৩, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার সাড়পুকুর ইউনিয়নের সরলখা দেল্লার মোড় এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে দোকান পাট ভাংচুর ও লুটপাট চালায়।

অভিযোগ সূত্রে জানাযায়, ২ জানুয়ারী ( শনিবার) সকালে বিবাদীগন হোসেন আলী মিয়া (৪৬) মোসলেম উদ্দিন (৩৮) কাশেম মিয়া ( ৫২) সকলের পিতা মৃত আবদার আলী, সাং সাড়পুকুর, আদিতমারী, লালমনিরহাট।

দীর্ঘদিন দিন থেকে বাদি মানিক মিয়ার সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। তারই ধারাবাহিগতায় বাদি মানিক মিয়া তার জমির বাঁশ কাটতে গেলে বিবাদীগন বাধা দেন এবং কথা কাটাকাটি হয়। পরোক্ষনে বিবাদীগন সঙ্গবদ্ধ হয়ে লাঠি, ছোড়া, লোহার রড নিয়ে বাদি মানিক মিয়ার চায়ের দোকানে হামলা ও লুটপাট চালায়। দোকানে থাকা ক্যাশ ট্যাবিলের ড্রয়ার খুলে বিশ হাজার টাকা লুট করে নিয়ে নেয়।

এতে মানিক মিয়া বাধা দিলে তাকে এলোপাতারি ডাং মার করে শরীরের বিভিন্ন জায়গা জখম করে। এই ঘটনায় চিল্লাহাল্লায় মানিক মিয়ার বোন আলেয়া খাতুন এসে বাধা প্রদান করায় বিবাদীগন তাকেও ডাং মার করে শরীরের বিভিন্ন স্হানে জখম করে। আলেয়া বেগমের চিৎকারে একই এলাকার আলতাফ হোসেন, রবিউল ইসলাম, রশিদা খাতুন এসে বিবাদীগনের হাত থেকে আলেয়া বেগমকে উদ্ধার করে পল্লি চিকিৎসক দ্বারা চিকিৎসা করে।

এবিষয়ে আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম এর সাথে কথা বললে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন