ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২৭শ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ৮, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

মতিন সরকার, স্টাফ রিপোর্টার।। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগাঁতী ইউনিয়নে সুবিধাভোগীদের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ও কোভিট-১৯ এ ক্ষতিগ্রস্ত দুস্থ, অসহায়, কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার জিআর ও ভিজিএফ (নগদ অর্থ) ২৭শ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে গয়হাট্রা বার আলিয়া দাখিল মাদ্রাসা চত্বরে ২০২১-২২ অর্থ বছরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে বরাদ্দকৃত নগদ অর্থ সামগ্রী বিতরণ করেন সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান আল-আমীন সরকার।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মওদুদ আহমেদ,উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, পূর্ণিমাগাতী ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক মমিন ভূইয়া, সকল ইউপি সদস্য ও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন