ঢাকাশুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম থেকে লালমনিরহাট তিস্তা সেতু দেখতে এসে ধর্ষণের শিকার কিশোরী!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১৫, ২০২১ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। লালমনিরহাটের তিস্তা সেতু দেখতে এসে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪জানুয়ারি) সন্ধ্যায় লালমনিরহাটের সদর থানার ওসি শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে দুপুরে সদর উপজেলার তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় রিপনের গুদাম ঘরে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে রেস্টুরেন্ট ব্যবসায়ী নির্মল চন্দ্র রায় (২৮) ও সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার ট্রাক্টর চালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম(২৫)।

পুলিশ জানান, কুড়িগ্রাম থেকে কিশোরী তিস্তা সেতু এলাকায় বেড়াতে আসেন। এ সময় দুই যুবক গুদাম ঘরে নিয়ে ধর্ষন করে। পরে তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলমকে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার এক কিশোরী গণধর্ষণের শিকার হওয়ার কথা জানালে তাৎক্ষণিক ওই পুলিশ অফিসার দুই যুবককে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরী জানান, তাকে ডেকে নিয়ে গিয়ে গণর্ধষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল।

লালমনিরহাটের সদর থানার ওসি শাহ আলম জানান, সদর থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় দুই যবুককে গ্রেফতার করা হয়েছে। তাদের জেল হাজতে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন