ঢাকাশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাঁজাসহ ভাই-বোন আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৬, ২০২১ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা প্রতিনিধি| বরগুনার পাথরঘাটায় ৩৭১ পিস ইয়াবাসহ দুই নারীকে আটক করেছে পুলিশ ও কোস্টগার্ড। একই সঙ্গে তালতলীতে দুই ভাই-বোনকে গাঁজাসহ আটক করেছে পুলিশ।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পাথরঘাটা খাল সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পাথরঘাটার ৯ নম্বর ওয়ার্ডের মো. আরিফের স্ত্রী শিরিন (৩৫), একই এলাকার মৃত হাতেম আলী মৃধার মেয়ে মুর্শিদা (৫০), তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের ঠাকুরপাড়া এলাকার মৃত নুরুল হকের ছেলে লিটন (৪৫) ও মেয়ে রুবি বেগম (২৫)।

কোস্টগার্ড সূত্রে জানা যায়, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পাথরঘাটা খাল সংলগ্ন এলাকায় ইয়াবা বিক্রি হয়। এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ ও কোস্টগার্ডের একটি টিম অভিযান চালায়। অভিযানে ৩৭১ পিস ইয়াবাসহ শিরিন ও মুর্শিদা নামের দুই নারীকে আটক করা হয়। তারা পাথরঘাটার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করে আসছেন।

কোস্টগার্ড স্টেশন পাথরঘাটার স্টেশন কমান্ডার লে. ফাহিম শাহরিয়ার জানান, ইয়াবা বিক্রির খবর পেয়ে পুলিশের সহযোগিতায় যৌথভাবে অভিযান চালিয়ে দুই নারীকে ইয়াবাসহ আটক করা হয়। দুজনকেই পুলিশে হস্তান্তর করা হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।

এদিকে তালতলীর ঠাকুরপাড়া এলাকা থেকে রাত সাড়ে ৯টার দিকে লিটন (৪৫) ও রুবি বেগম (২৫) নামের মাদক ব্যবসায়ী ভাই-বোনকে ২০০ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া প্রতিদিনের বাংলাদেশ কে বলেন, তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন