ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী আটক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।। গাইবান্ধার সুন্দরগঞ্জে কুড়াল দিয়ে কুপিয়ে রেশমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে হত্যার দায়ে ঘাতক স্বামী মঞ্জু মিয়াকে (৩৯) আটক করেছে সুন্দরগঞ্জ থানা পুলিশ।

রবিবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার দহবন্দ ইউনিয়নের গোপালচরণ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আটক স্বামীর স্বীকারোক্তিতে হত্যায় ব্যবহৃত কুড়াল উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঞ্জু কিছুটা মানসিক ভারসাম্যহীন। মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে স্ত্রীকে মারধর করতেন। মানসিক সমস্যার কারণে রবিবার সকালে কোন কারণ ছাড়াই স্ত্রীর উপর চটে যান মঞ্জু। অভিযুক্ত মঞ্জু মিয়া ওই গ্রামের নঈম উদ্দিনের ছেলে।

এ সময় ঘরে থাকা কুড়াল দিয়ে স্ত্রীর মাথায় স্বজোরে আঘাত করে। এতে মাথার হার ভেঙে মগজ বেরিয়ে যায় রেশমার। মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ঘটনা স্থলেই মারা যান রেশমা। খবর পেয়ে পুলিশ ঘাতক স্বামী মঞ্জু মিয়াকে বাসস্ট্যান্ড এলাকা থেকে আটক করেন।

পুলিশের জিজ্ঞাসাবাদে দেয়া স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত কুড়াল তার চায়ের দোকানের খড়ির স্তুপ থেকে উদ্ধার করে পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন