ঢাকাবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নৌকার অফিস ভাংচুর: বিএনপি’র দুই নেতা গ্রেফতার, প্রতিবাদে সংবাদ সন্মেলন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১১, ২০২১ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। লালমনিরহাট পৌরসভা নির্বাচন ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছে, যতই দিন যাচ্ছে তথই জমে উঠেছে। ঘটছে বিভিন্ন ঘটনা। গত ৯ ফেব্রুয়ারী শহরের নয়ারহাট এলাকায় নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় বিএনপি’র দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ ।

তারা দু-জনেই ধানের শীষ প্রতীকের দুটি ভোট কেন্দ্রের কেন্দ্র প্রধান। নৌকা প্রার্থীর নিশ্চিত পরাজয়ের আশংকায় ওই গায়েবী মামলায় বিএনপির ৪২ জন নেতা-কর্মীদের আসামী করা হয়েছে বলে দাবী করে সংবাদ সম্মেলন করেন লালমনিরহাট জেলা বিএনপি’র নেতারা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারূ) দুপুরে শহরের মিশনমোড় এলাকায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বিএনপি’র রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি সাবেক উপ-মন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু তার লিখিত বক্তব্যে এসব কথা বলেন, আসন্ন পৌরসভা নির্বাচন থেকে বিএনপি’কে দূরে রাখার পায়তারা করছেন বলে অভিযোগ করেছেন। ভোটের এজেন্টদের তালিকা সংগ্রহ করে তাদের হুমকি ও ভয়ভীতি দেখানো হচ্ছে বলে দাবী করে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা ও বিএনপি’র মনোনীত প্রার্থী সাবেক মেয়র মোশারফ হোসেন রানা-সহ জেলা বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন