ঢাকামঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে গর্ভধারিণী মায়ের হাত পা ভেঙ্গে দিলো ছেলে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৯, ২০২১ ১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার।। মায়ের একধার দুধের দাম, কাটিয়া গায়ের চাম/পাপশ বানাইলে ঋণের শোধ হবে না/এমন দরদি ভবে কেউ হবে না আমার মা গো….. আর সেই মা কে নিজের ছেলে পিটিয়ে ভেঙে দিলো হাত পা এমন জঘন্য ঘটনা ঘটিয়েছে ছেলে,,

(৫ জানুয়ারী) দুপুর আনুমানিক ১২ টায় পারিবারিক তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে আপন মাকে পিটিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে ছেলে।

এলাকাবাসীরা জানায়, এর আগেও আনিসুর অনেকবার তার মা বাবা সহ এলাকাবাসীর উপর এরকম অন্যায় ভাবে মারপিট করে। কয়েকমাস আগেও সে তার মায়ের মাথায় আঘাত করে এতে তার মা রংপুর মেডিক্যালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আসে তার এই বর্বরতা সহ্য করতে না পেরে তার মা মামলা করে এবং সে ৩ মাস জেলে থেকে ভাল হয়ে যাবে বলে প্রতিশ্রুতি দিলে তার মা মামলা তুলে নেয়। কিন্তু জামিন এর কিছুদিনের মধ্যেই আবারো তার বর্বরতার শুরু হয় এবং এবার সে মাকে মেরে হাত পা ভেঙ্গে দেয়।

পঞ্চগড় জেলার বোদা উপজেলাধীন নগর সাকোয়া ইক্ষু সেন্টার সংলগ্ন এলাকার মা রেজিনা বানু (৫৫) কে আপন ছেলে মোঃ আনিছুর রহমান (৩৫) পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বেধরক মারপিট করে। এলাকাবাসী প্রতিরোধের চেষ্টা করলেও আনিসুরের বর্বরতার জন্য কেউ কাছে যাওয়ায় সুযোগ পায়নি। মারপিটের একপর্যায়ে মা রেজিনা বানু ধরাশায়ী হয়ে মাটিতে লুটিয়ে পরে, এরপর এলাকাবাসী এসে তাকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় কিন্তু রোগীর অবস্থা খুব খারাপ হওয়ায় রোগীকে ঠাকুরগাও সদর হাসপাতালে পাঠানো হয়।
ঘটনার দিন সাকোয়া ইউনিয়নের চেয়ারম্যান,মেম্বার এসে পরিদর্শন করেন।

ছেলে আনিসুর এর সাথে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায় এবং সে ঘটনার দিন থেকে বাড়ি থেকে পলাতক। মা রেজিনা বানু, তার বাকি ছেলেরাসহ প্রতিবেশীরা এর দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

আপনার মন্তব্য লিখুন