ঢাকামঙ্গলবার , ২২ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২ দোকানীর ১১ হাজার টাকা জরিমানা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২২, ২০২০ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

ফেনীর পরশুরামের রেল লাইন সংলগ্ন “মক্কা হোটেল এন্ড বিরিয়ানি হাউজ” ও পরশুরাম মেইন রোডস্থ “হিরো সুইট্স এন্ড কনফেকশনারি” হোটেল’কে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন,মেয়াদ উত্তীর্ণ মিষ্টি,দধি,কোমল পানীয়,বিস্কুট রাখার অপরাধে নগদ ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের ফেনী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা।

মঙ্গলবার(২২ ডিসেম্বর) সকালে ফেনী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমার নেতৃত্বে পরশুরাম বাজারে অভিযান চালিয়ে মক্কা “হোটেল এন্ড বিরিয়ানি হাউজ”কে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন, ফ্রিজের মধ্যে রান্নাকরা ও কাঁচা মাছ-মাংস রাখার দায়ে নগদ ৫ হাজার টাকা এবং হিরো সুইট্স এন্ড কনফেকশনারি’কে মেয়াদ উত্তীর্ণ মিষ্টি,দধি,কোমল পানীয়,বিস্কুট রাখার দায়ে নগদ ৬ হাজার টাকা জরিমানা করে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা।

অভিযানকালে হিরো সুইট্স এন্ড কনফেকশনারি হাউজ থেকে ১০ কেজি মিষ্টি,২০কেজি দধি,৪পেকেট বিস্কুট,আধা লিটার 7up ৪ টি, ১০টি কাপ দধি জব্দ করা হয় এবং জব্দকৃত মালামাল ধংস করা হয়।

অভিযান পরিচালনা সময় আরও উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল গাফফার সহ পরশুরাম মডেল থানার ৩জন পুলিশ কর্মকর্তা।
সোহেল চাকমা হিরো সুইট্স এন্ড কনফেকশনারি হাউজের স্বত্বাধিকারী’কে ভবিষ্যতে এমন মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য বিক্রি না করার নির্দেশ দেন। তিনি জানান, ভোক্তা অধিকার সংরক্ষণের লক্ষ্যে অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন