ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকাকে উত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে প্রেমিক খুন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সাভার প্রতিনিধি|| সাভারে প্রেমিকাকে উত্যক্তের প্রতিবাদ করায় রোহান (১৭) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করেছে তারই দুই বন্ধু। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনী মহল্লার এ্যাসেড স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রোহান সাভারের উলাইল কর্ণপাড়া মহল্লার ব্যবসায়ী আব্দুস সোবহানের ছেলে। সে রোদেলা কিন্ডারগার্টেন স্কুল থেকে এ বছরের এসএসসি পরীক্ষার্থী।

পুলিশ জানিয়েছে- প্রেমিকাকে উত্যক্ত করতে নিষেধ করায় রোহানকে ছুরিকাঘাত করে হত্যা করেছে তারই বন্ধু টিকটক হৃদয় ও রাহিদ খান।

নিহতের চাচাতো ভাই জানান, রোহানের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটিকে উত্যক্ত করত রোহানেরই কয়েকজন বন্ধু। এর প্রতিবাদ করায় ব্যাংক কলোনীর টিকটক হৃদয় রোহানকে মারধরের হুমকি দেয়। শনিবার রোহানকে বাসা থেকে ডেকে নিয়ে হৃদয় তার দলবল নিয়ে কুপিয়ে হত্যা করেছে।

সাভার মডেল থানা পুলিশ সূত্র জানিয়েছে, রোহানের সঙ্গে তার বন্ধু হৃদয় ও রাহিদ প্রেমঘটিত বিরোধে জড়িয়ে পড়ে। বিষয়টি বন্ধুদের সঙ্গে মিমাংসাও হয়ে যায়। তবে শনিবার রোহান ব্যাংক কলোনীর মুড়িমটকা চায়ের দোকানের সামনে গেলে তার বন্ধুরা অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে রাহিদ খান ও টিকটক হৃদয়; রোহানের বুকে ছরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রোহানকে উদ্ধার করে এনাম মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম প্রতিদিনের বাংলাদেশ কে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- প্রেমঘটিত দ্বন্দ্বের জেরে রোহান খুন হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের ও হত্যাকারীদের শনাক্ত করে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

আপনার মন্তব্য লিখুন