ঢাকাসোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর সোনাগাজীতে মামলা করায় ট্রাক পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ১১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন, ফেনী : ফেনীর সোনাগাজী আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামে দৈনিক ইত্তেফাকের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাংবাদিক শরিয়ত উল্যাহর উপর হামলা ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলার সপ্তাহ পার না হতে সাংবাদিক শরিয়ত উল্যার পারিবারিক মিনি ট্রাক ঢাকা মেট্রো-৬৪৬৬ আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা।

গতকাল সোমবার গভীর রাতে ওই গ্রামের সাংবাদিক শরীয়ত উল্যার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

সাংবাদিকের ভাই মো. উল্যাহ জানায়, দিনের বেলা কাজ শেষে সোনাপুর বাজারের পাশে বাড়ীর সামনে গাড়িটি রেখে তারা ঘুমাতে যান। রাত সাড়ে তিনটার দিকে আগুনে পোড়ার শব্দ শুনে ঘরের বাহিরে আসলে দেখতে পায় তাদের গাড়িটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে কে বা কাহারা। তবে তার ভাইয়ের উপর হামলার ঘটনায় প্রধান আসামী যুবলীগ নেতা গ্রেফতার না হওয়ায মামলা তুলে নীতে গত কয় একদিন নানাভাবে ছাপ দিচ্ছে সন্ত্রাসীরা।

ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরন্নবী ও সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিদিনের বাংলাদেশ কে বলেন, বিষয়টি অধিকতর গুরুত্ত দিয়ে দেখছেন। মামলার সূত্র ধরে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, মামলার এজহার ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে বাড়িতে আসলে সাংবাদিক শরিয়ত উল্যার পরিবারের নিকট চাঁদা দাবি করে সন্ত্রাসী সোনাগাজী আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে রোববার দুপুর ২টার দিকে বাড়ী থেকে ডেকে নিয়ে সোনাপুর বাজারের মাঝখানে চরডুব্বা রোডের মাথায় নিয়ে কোন ধরনের কথা ছাড়াই মারধর শুরু করে।

এসময় ফরহাদের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসীরা শরিয়তকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভার্তি করায়। এ ঘটনায় সোমবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ আইয়ুব নবী ফরহাদের বিরুদ্ধে দলীয় পদ-পদবী ব্যবহার করে স্থানীয় এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী সহ অসংখ্য অভিযোগ রয়েছে। প্রশাসনের নজর এড়িয়ে প্রকাশ্য করে যাচ্ছে চাঁদাবাজি-টেন্ডারবাজি,তাদের বিরুদ্ধে কথা বলতে গেলে কেউ পড়ে হামলায় কেউ বা আবার মামলায়।প্রতি মূহূত্বে স্থানীয় এলাকায় মানুষের সাভাবিক জীবনকে বাধাগ্রস্থ করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

আপনার মন্তব্য লিখুন