ঢাকারবিবার , ৬ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনী পৌরসভায় সরকারদলীয় তৃণমূলের ভোটে মেয়র হয়েছেন স্বপন মিয়াজী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৬, ২০২০ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

ফেনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মেয়র পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। তিনি বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন। বর্তমানে স্বপন মিয়াজী পৌরসভার প্যানেল মেয়রের দায়িত্বে রয়েছেন।

দলীয় সূত্র জানায়, গত শুক্রবার তৃণমূলের ভোটাভুটিতে প্রার্থী প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়। ভোটাভুটিতে ১৮টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৩৮ জন ভোট প্রদান করেন। এতে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ৩২ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপর প্রার্থী বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন মাত্র ৬ভোট পেয়ে বিজীত হয়েছেন। এদিকে জেলা আওয়ামীলীগ তিন জনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠাবেন বলে সিদ্ধান্ত দিয়েছেন। ফলাফলের বিবেচনায় স্বপন মিয়াজী বিপুল ভোটে বিজয়ী হওয়ায় মনোনয়ন দৌড়ে সবচেয়ে বেশী এগিয়ে আছেন। এ খবরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। ইতোমধ্যে স্বপন মিয়াজী ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন।

এ বিষয়ে স্বপন মিয়াজী বলেন, দলের হাই কমান্ড যাকে নৌকার টিকেট দিয়ে মাঠে পাঠাবেন তার হয়ে কাজ করে প্রার্থীকে বিজয়ী করে ঘরে তুলবেন। তিনি সকলের দোয়া কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন