ঢাকামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিরলে রাস্তার গাছ কেটে নৈশ কোচ ও ব্যাবসায়ীর গাড়ি থামিয়ে ডাকাতি!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১২, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিরল উপজেলার ৯নং মঙ্গল পুর ইউনিয়নের দিনাজপুর বোচাগঞ্জ মহাসড়কে একই সময়ে অটো, মোটর সাইকেল আরোহীর স্বর্নালঙ্কার ও নৈশ কোচে ডাকাতি ।

গতকাল সন্ধ্যা ৭:৩০ মিনিটে ঢাকা থেকে রানীশংকৈলের উদ্দেশ্যে ছেড়ে আসা নাবিল পরিবহনের( গাড়ি নং ২৩৯৩) বাসটি ভোর ৫:২০ মিনিটে বোচাগঞ্জ মহাসড়কের মঙ্গলপুর বাজার ও মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্র অতিক্রম করে গড়ুরগ্রাম প্রবেশ মুখে পৌছালে রাস্তার গাছ কেটে ব্যারিকেট দিয়ে বাস থামিয়ে
যাত্রীদের দেশীয় অস্ত্র(রাম দা) দেখিয়ে জিম্মি করে নগদ অর্থ ও স্বর্নালঙ্কার ছিনিয়ে নেয়।

একই জায়গায় কিছু সময় আগে কাবিল মোহাম্মদ নামের আখের গুড় ব্যাবসায়ী প্রতিদিনের মতই বকুল তলা নামক স্থান থেকে গুড় আনতে যাচ্ছিলেন। তিনিও একই ভাবে আক্রান্ত হয়ে নগত ২১ হাজার টাকা ও তার সাথে থাকা অটো চালক দেলোয়ারের ধান বিক্রির ১০ হাজার টাকা মারধর করে ছিনিয়ে নেয়।একই সময়ে একটি মটর সাইকেলে দুই জন আরোহী আসলে তারাও একই ঘটনার শিকার হয়ে মহিলা আরোহীর স্বর্নালঙ্কার ছিনিয়ে নেয়।
দুপুর ১:৩০ মিনিটে নাবিল পরিবহনের গাড়ি নং ২৩৯৩) সুপারভাইজার আরিফ হোসেন রুবেল মঙ্গলপুর পুলিশ ফাড়িতে তার গাড়িতে সংঘটিত ঘটনা মর্মে একটি অভিযোগ করেন।
সাংবাদিক পরিচয় দিলে তিনি ঘটনার বর্ননা এভাবেই দেন।তিনি আরও জানান আমি লুকিয়ে ৯৯৯ এ ফোন দিয়েছি, আমার একজন যাত্রী আহত হয়েছেন। ৬/৭ জন ব্যক্তি এই ঘটনার সময় ছিলেন। কিছুক্ষণের মধ্যেই একটি এম্বুলেন্স আসলে ডাকাত / ছিনতাইকারীরা পুলিশের গাড়ি ভেবে পালিয়ে যায়।

ব্যাবসায়ী কাবিল মোহাম্মদের সাথে কথা বললে তিনি জানান আমি প্রতিদিনের মতই আজকেও আটো নিয়ে গুড় আনতে যাচ্ছিলাম।
আমার বাড়ি মঙ্গলপুর ধনগ্রামে আমি এমনটা কল্পনাও করতে পারি নাই আর কাউকে চিনতে পারি নাই। এত কুয়াশা যে ঠিক মত দেখাও যাচ্ছিল না। আমার আর আটো ড্রাইভারের কাছে মোট ৩১ হাজার টাকা ছিল সব নিয়ে নেয়। পরে নাবিল পরিবহনের গাড়ি থামিয়ে আমাদেরও সেই গাড়িতে বসিয়ে অস্ত্রের মুখে ডাকাতি করে । অটো ড্রাইভার দেলোয়ারও আহত, হাত কেটে গেছে। মোটরসাইকেল আরোহী মহিলার সোনার জিনিষগুলো কেড়ে
নিয়েছে।
রাসেল হুদা নামের এলাকাবাসী আক্ষেপের সাথে বলেন এই জায়গায় প্রায় প্রায় এই রকম ঘটেই চলেছে। এই তো কয়েক দিন আগেও ঘটেছে আজ তারই পুনরাবৃত্তি। আমরা আতংকিত সন্ধ্যা হলেই এই রাস্তায় ভয়ে সাধারণ মানুষ স্বাভাবিক ভাবে চলাচল করতে পারি না। আমি অনুরোধ করছি প্রশাসন যেন পদক্ষেপ নেয়।। এভাবে চলতে পারে না, কতদিন আতংকিত হয়ে চলাফেরা করব।। মঙ্গলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেরাজুল ইসলামকে ফোন করলে তিনি জানান আমি শুনেছি পুলিশও জানে বিষয়টি।

সকালে মঙ্গলপুর পুলিশ ফাড়ির আই সি জাকারিয়া সাহেবকে ফোন দিলে তিনি ফোন ধরেন নি। সকাল প্রায় ১১টায় সংঘটিত ছিনতাই/ ডাকাতির স্থানে গেলে বিরল থানা থেকে আসা এস আই মিজানুর রহমান এর সাথে দেখা হলে তিনি বলেন বিষয়টি তদন্ত করতে হবে। এ জন্য আমরা সরজমিনে দেখতে আসলাম। এখনো কেউ অভিযোগ দেয় নি।ওসি স্যার এস পি স্যারের সাথে মিটিংয়ে আছেন।

আপনার মন্তব্য লিখুন