ঢাকাবৃহস্পতিবার , ২৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মানব সেবার আঠালে মাদক সেবা,ইয়াবাসহ ১ নার্স আটক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৪, ২০২০ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আবহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল পরিচালিত ইসলামী হাসপাতাল থেকে নার্স সুলতানা আক্তার রিপাকে (২৭) ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বেসরকারি ওই হাসপাতালের দ্বিতীয় তলা থেকে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তার সুলতানা আক্তার রিপা বগুড়া সদরের চাঁদমুহা গ্রামের রুহুল আমিন রবিনের স্ত্রী। সুলতানা কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে নার্সিং বিষয়ে প্রশিক্ষণ নিয়ে দীর্ঘ কয়েক বছর ধরে বগুড়া ইসলামী হাসপাতালে নার্সের চাকরি করছিলেন।

বগুড়ার ডিবি পুলিশের কার্যালয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই ফিরোজ ও সঙ্গীয় ফোর্সসহ গতকাল মঙ্গলবার রাতে শহরের মফিজ পাগলার মোড়ে অবস্থিত বেসরকারি ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করে। এ সময় ওই হাসপাতালের দ্বিতীয় তলায় ওই নার্সের অ্যাপ্রোনের পকেট থেকে ১০০ পিস ইয়াবাসহ সুলতানা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ জানায়, সুলতানা আক্তারের স্বামী রুহুল আমিন রবিন একজন মাদক ব্যবসায়ী। তিনি সম্প্রতি মাদকের মামলায় গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছেস। তবে সুলতানা তার স্বামীর মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিলেন, এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়। সুলতানা আক্তারকে ইয়াবাসহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বগুড়ার বেসরকারি ইসলামী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মাজেদুর রহমান জুয়েল জানান, নার্স সুলতানাকে চাকরি থেকে বহিস্কার করা হয়েছে।

বগুড়া ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক জানান, বগুড়ায় এই প্রথম কোনো হাসপাতাল থেকে ইয়াবাসহ নার্সকে গ্রেপ্তার করা হলো। তার স্বামী দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। বর্তমানে তিনি মাদকের মামলায় জেল হাজতে রয়েছে। এ ঘটনায় বগুড়া সদর থানায় নার্স সুলতানার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন