ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে ট্রাকচাপায় দুই পুলিশ সদস্যের মৃত্যু: হত্যা মামলা দায়ের!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২০, ২০২১ ৭:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। লালমনিরহাটের হাতীবান্ধায় পাথরবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই পুলিশ সদস্য নিহতের ঘটনায় ট্রাকচালকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে মামলাটি করেন হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুর মিয়া।

নিহত দুই পুলিশ সদস্য হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া এলাকার মৃত জয়েন উদ্দিনের ছেলে উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন (৫০) ও রংপুর গংগাচড়া উপজেলার মহিপুর এলাকার মৃত মাহমুদুর রহমানের ছেলে কনস্টেবল মুজিবুল আলম (৪৮)। দুজনই হাতীবান্ধা থানার ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিএসবি) শাখায় কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, হাতীবান্ধা থানা পুলিশের ডিটেকটিভ ব্রাঞ্চের (ডিএসবি) এসআই আব্দুল মতিন ও কনস্টেবল মুজিবুল আলম ফকিরপাড়া ইউনিয়ন পরিষদে এসে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে কতজন প্রার্থী নির্বাচন করবেন- এমন তথ্য সংগ্রহ করে হাতীবান্ধা থানায় ফিরছিলেন। ফেরার পথে উপজেলার খানের বাজার এলাকায় পৌঁছলে বুড়িমারী থেকে ছেড়ে আসা পাথরবোঝাই একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দিলে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম প্রতিদিনের বাংলাদেশকে বলেন, ট্রাকটি আটক রয়েছে তবে ট্রাকের পলাতক চালকের পরিচয় শনাক্ত চলছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে।

এদিকে, মঙ্গলবার দুপুরে পুলিশলাইন্স মাঠে তাদের নামাজে জানাজা ও গার্ড অনার প্রদান শেষে আনুষ্ঠানিকভাবে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পরে নিজ নিজ এলাকায় তাদের দাফন সম্পন্ন হয়।

আপনার মন্তব্য লিখুন