ঢাকাসোমবার , ৪ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীর ভুয়া সেচ পাম্পের লাইসেন্স বাতিল, সংযোগ বিচ্ছিন্ন! স্বামীর আবেদনের রহস্য কি?

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৪, ২০২১ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ক্বারী মোঃ আবু জায়েদ খান, সুন্দরগঞ্জ।। অভিযোগ সূত্রে জানা গেছে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলা শান্তিরাম ইউনিয়নের পরান গ্রামের বিউটি আকতার স্বামী: রফিকুল ইসলাম জাল জালিয়াতি করে ভুয়া বোরিং লাইসেন্স নং সুন্দর/অনকু/৯২০ তারিখ ০৮/১২/২০১৮ ইং তারিখের লাইসেন্স দেখিয়ে পল্লী বিদ্যুৎ অফিস সুন্দরগঞ্জ থেকে সেচ সংযোগ নিয়েছিল ।

পরে উপজেল নির্বাহী কর্মকর্তা কাজী লূতফুল হাসান উক্ত সংযোগটির বোরিং লাইসেন্স বাতিল সহ সংযোগটি বিচ্ছিন্ন করেন । একই কায়দায় বিউটি আকতারের ভ’য়া বোরিং লাইসেন্সটি গোপন করিয়া আবেদন পত্রের স্কীমের পক্ষে কৃষকগনের সম্মতি পত্রের স্বাক্ষর জালিয়তি করে একই বোরিং দেখিয়ে স্বামীর নামে বোরিং লাইসেন্স নেওয়ার পায়তারা করিতেছে । এ অবস্থায় এলাকায় জাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টিসহ জনগনের ক্ষোভ সৃষ্টি হয়েছে ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর গত ২৫/১২/২০২০ ইং তারিখে রফিকুলের জাল জালিয়াতির ও বিভিন্ন তদবীরের বিরুদ্দে পুনরায় এলাকাবাসি অভিযোগ দাখিল করেন । সংশ্লিষ্ঠ বিএডিসি কর্মকর্তা কামরুজ্জামান এর সাথে কথা হলে তিনি বলেন স্ত্রীর বোরিং লাইসে ভুয়া প্রমানীত হওয়ার ফলে বাতিলকৃত লাইসেন্সটি পুনরায় স্বামী রফিকুল ইসলাম এর আবেদন আইনগত ভাবে গ্রহণ যোগ্য নয় । সুন্দরগঞ্জ জোলাল অফিসের ডেপুটি জোনাল ম্যানেজার মিলন কুমার কুন্ডোর সাথে কথা হলে তিনি জানান সংযোগটি বিচ্ছিন্ন করা হয়েছে ।

পূনরায় গদ ০৪/০১/২০২১ ইং উপজেলা সেচ কমোটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার দ্বায়িত গ্রহন কারি মোহাম্মদ আল মারুফ বরাবর অভিযোগ করেন ।

আপনার মন্তব্য লিখুন