ঢাকাবৃহস্পতিবার , ১২ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

হঠাৎ ঢাকার শান্তকে নিয়ে দুবাই উড়াল দিচ্ছেন শ্রাবন্তী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১২, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কলকাতার পাশাপাশি বাংলাদেশেও তার ভক্তের সংখ্যা কম নয়। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের বিপরীতেও অভিনয় করেছিলেন এই অভিনেত্রী।

সর্বশেষ ঢাকাই চলচ্চিত্রের উঠতি চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে ‘বিক্ষোভ’ সিনেমায় অভিনয় করেন শ্রাবন্তী। এদিকে শীঘ্রই শ্রাবন্তী-শান্ত দুবাই যাচ্ছেন। ভিসা ও টিকিটও কেটে ফেলেছেন তারা। কিন্তু হঠাৎ তারা কেন দুবাই যাচ্ছেন?

এ ব্যাপারে শান্ত খান বলেন, করোনা মহামারির কারণে দীর্ঘদিন চলচ্চিত্রের সব কার্যক্রম বন্ধ ছিল। সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে এই সিনেমার শুটিং সম্পন্ন করেছি। একটি রোমান্টিক গানের শুটিং বাকি আছে। বিমান চলাচল বন্ধ থাকায় দুবাই গিয়ে শুটিং করা সম্ভব হয়নি। এখন বিমান চলাচল স্বাভাবিক। তাই আগামী ১ নভেম্বর দুবাই যাচ্ছি। সেখানে রোমান্টিক এই গানের শুটিং হবে।

গত বছর শুরু হয় ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী-শান্ত। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমা গত রোজার ঈদে মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সব কার্যক্রম বন্ধ হয়ে যায়।

শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় শ্রাবন্তী-শান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। সিনেমাটির একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন। এরই মধ্যে মুম্বাইয়ে সেট তৈরি করে গানটির শুটিংও সম্পন্ন হয়েছে। নৃত্য পরিচালনা করেছেন ভারতের বব ও পাবন। গানে কণ্ঠ দিয়েছেন কোনাল।

আপনার মন্তব্য লিখুন